25.5 C
Toronto
সোমবার, আগস্ট ৮, ২০২২

বিদ্যাকে চুম্বনের পর যে কারণে রাতে ঘুম হয়নি ইমরান হাশমির

- Advertisement -
বিদ্যাকে চুম্বনের পর যে কারণে রাতে ঘুম হয়নি ইমরান হাশমির
ছবি : সংগৃহীত

বলিউডের সিরিয়াল কিসার খ্যাত ইমরান হাশমি। তার অভিনীত বেশির ভাগ সিনেমায়ই নায়িকার সঙ্গে চুম্বনের দৃশ্যে দেখা গেছে। তবে একটি সিনেমায় নায়িকাকে চুম্বন করে রাতে ঘুম হয়নি অভিনেতার।

২০১১ সালে ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমার ‘ইশক সুফিয়ানা’ গানে ইমরান ও বিদ্যা বালানের চুম্বন দৃশ্য ছিল। তবে পুরোটাই নাকি ছিল ক্যামেরার কারসাজির মাধ্যমে করা। এ জন্য সেটি নিয়ে দুই তারকার অস্বস্তিও ছিল না। ব্যক্তিজীবনে ইমরান ও বিদ্যার দারুণ বন্ধুত্ব। কিন্তু ২০১৩ সালে ‘ঘানচক্কর’ সিনেমায় শুটিংয়ে বিদ্যাকে সত্যি সত্যি চুম্বন করতে হয় ইমরানের। শুটিং সেটে সেটি ঠিকঠাকভাবে করলেও তারপরই বাঁধে বিপত্তি। সারারাত ভয়ে ঘুম আসেনি এই নায়কের।

কেন সেটি মিডিয়ায় পরবর্তী সময়ে ফাঁস করেন বিদ্যা বালান। হাসতে হাসতে এই অভিনেত্রী বলেছিলেন, ‘ভয় কাকে বলে সেটা বুঝতে পেরেছিলেন ইমরান হাশমি।’

বলে রাখা ভালো, ‘ঘানচক্কর’ সিনেমার প্রযোজক ছিলেন বিদ্যার স্বামী সিদ্ধার্থ রায় কাপুর। চুম্বন দৃশ্যের পর ইমরান ভেবেছিলেন তিনি আর হয়তো পারিশ্রমিকই পাবেন না। তাইতো চিন্তায় রাতে ঠিকমতো ঘুম হতো না তার। তবে শেষ পর্যন্ত পুরো পারিশ্রমিকই পেয়েছিলেন তিনি। শুধু তাই না ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘হামারি আধুরি কাহানি’ সিনেমায় অভিনয় করেন বিদ্যা ও হাশমি।

সম্প্রতি ‘কফি উইথ করন’ টক শোয়ের সপ্তম আসর শুরু হয়েছে। অনুষ্ঠানের একটি পর্বে দেখা যাবে ইমরান হাশমিকে। একটি প্রোমোতে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন তিনি। প্রোমোতে দেখা যায়, সঞ্চালক করন জোহর হাশমিকে জিজ্ঞেস করেন, ‘কোন অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চান?’ সঙ্গে সঙ্গেই ইমরান বলেন, ‘দীপিকা পাড়ুকোন।’ এখানেই শেষ নয়, কোন নায়িকার সঙ্গে চুমু ভালো লেগেছিল প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘জ্যাকুলিন ফার্নান্দেজ’।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles