19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

সহকর্মীর গর্ভে ইলন মাস্কের যমজ সন্তান

- Advertisement -

ফের আলোচনায় বিশ্বের শীর্ষ ধনী ব্যক্তি ও মার্কিন বৈদ্যুতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্ক। নবমবারের মতো বাবা হয়েছেন তিনি। আর সেই সন্তানের মা তারই আরেক প্রতিষ্ঠান ‘নিউরালিংকের’ শীর্ষ নির্বাহী শিভন জিলিস।

বৃহস্পতিবার (৭ জুলাই) এক প্রতিবেদনে যুক্তরাষ্ট্রের ব্যবসাবিষয়ক গণমাধ্যম বিজনেস ইনসাইডার জানিয়েছে, গত নভেম্বরে যমজ সন্তানের বাবা হয়েছেন ইলন।

আদালতের নথি উদ্ধৃত করে ইনসাইডারের প্রতিবেদনে বলা হয়, গত এপ্রিলে মাস্ক ও জিলিস ওই যমজের নাম পরিবর্তন করার জন্য আদালতে আবেদন করেন। আর সেই আবেদনে বাবা ও মায়ের নামের শেষাংশ শিশুদের নামের সঙ্গে যুক্ত করার কথা বলা হয়। মাস খানেক পর টেক্সাসের এক বিচারক ওই আবেদন অনুমোদন করেন।

এই যমজ সন্তানসহ ইলন মাস্কের মোট সন্তানসংখ্যা ৯। এর মধ্যে কানাডার সংগীতশিল্পী গ্রিমসের ঘরে তার দুই সন্তান রয়েছে। ইলন মাস্কের সাবেক স্ত্রী কানাডীয় লেখিকা জাস্টিন উইলসনের ঘরেও তার পাঁচ সন্তান রয়েছে।

গত বছরের ডিসেম্বর মাসে গ্রিমস এবং ইলনের ঘরে দ্বিতীয় সন্তানের জন্ম নেয়। তবে তত দিনে তাদের সম্পর্কের সুতো কেটে গিয়েছিল বলে শোনা যায়। আলাদা থাকতে শুরু করেন তারা।

গ্রিমসের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন চলার সময় প্রাক্তন প্রেমিকা হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে ইলন নতুন করে সম্পর্কে জড়ান বলে শোনা যায়। তবে অ্যাম্বারের প্রাক্তন স্বামী জনি ডেপের সঙ্গে সে সময় বিবাহবিচ্চেদ নিয়ে মামলা চলছিল। ফলে সে সময় কিছুটা মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন অ্যাম্বার। তাই আর তাদের মধ্যে সম্পর্কের জোড়াও লাগেনি।

ইলন মাস্কের যমজ সন্তানের মা নিউরালিংকে যোগ দেন ২০১৭ সালে। শিভন জিলিস নিউরালিংকের পাশাপাশি টেসলার প্রজেক্ট ডিরেক্টর হিসেবেও নিযুক্ত হন। ইলনের সঙ্গে টুইটারের চুক্তি পাকা হয়ে গেলে সেখানে শিভনকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যেতে পারে জানা যায়। তবে সম্পর্ক বা সন্তান কোন কিছু নিয়েই প্রকাশ্যে কোন মন্তব্য করেননি ইলন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles