22.7 C
Toronto
বুধবার, আগস্ট ১৭, ২০২২

ফেস প্যারালাইসিসের কারণে বিবারের শো বাতিল

- Advertisement -
গত শুক্রবার এ নিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেনে বিবার

টরন্টোতে দুটি কনসার্ট বাতিলের পর জাস্টিন বিবার তার স্বাস্থ্য নিয়ে মুখ খুলেছেন। তিনি রামসে হান্ট সিন্ড্রোমে ভুগছেন বলে জানিয়েছেন। এটি একটি ভাইরাস, যার ফলে তার মুখ প্যারালাইসড হয়ে গেছে।

পপ সুপারস্টারের ডাউনটাউন টরন্টোর স্কশিয়াব্যাংক এরিনায় দুটি কনসার্ট করার কথা ছিল। কিন্তু অসুস্থতার কারণে শেষ মুহূর্তে শো দুটি স্থগিত করেন তিনি।

গত শুক্রবার এ নিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেনে বিবার, যেখানে তার রোগের উপসর্গের ব্যাপারে বিস্তারিত প্রকাশ করেছেন। তার মুখের ডান পাশ কার্যত প্যারালাইডজ হয়ে গেছে বলে ভিডিওতে তিনি জানান। ভিডিওতে জাস্টিন বিবার বলেন, আপনারা দেখতেই পারছেন, এই চোখের পলক পড়ছে না। আমার মুখের এই অংশ দিয়ে আমি হাসতে পারছি না। আমার মুখের মাঝামাঝি অংশ পুরোপুরি প্যারালাইজড হয়ে গেছে। যারা আমার শো বাতিল হওয়ার কারণে হতাশ হয়েছেন তাদের উদ্দেশে বলছি, শোগুলো করার জন্য শারীরিকভাবে সক্ষম নই আমি।

তিনি বলেন, আমার শরীর বলছে ধীরে চলতে এবং আশা করি ভক্তরা তা বুঝবেন। এটা সত্যিই গুরুতর। এখন সময় বিশ্রাম নেওয়া ও আরাম করা এবং শতভাগ সুস্থ্যতা নিয়ে ফিরে আসা, যাতে করে যা করার জন্য আমার জন্ম আমি তা করতে পারি।

মুখের ব্যায়াম করছেন বলে জানিয়েছেন এই শিল্পী। তবে পুরোপুরি সুস্থ্য হতে কি পরিমাণ সময় লাগবে সে ব্যাপারে তিনি নিশ্চিত নন। ওয়াশিংটনে ১০ জানুয়ারি অনুষ্ঠেয় কনসার্টও বাতিল করেছেন বিবার। ২০২২ সালে বিবারের ওয়ার্ল্ড ট্যুরে কানাডায় আর কোনো কনসার্ট নেই এবং তার আর কোনো শো স্থগিত হবে কিনা স্টোও এখনও স্পষ্ট নয়।

কানাডিয়ান রাজনীতিক অলিভিয়া চো ২০১৩ সালে একই রোগে আক্রান্ত হয়েছিলেন, যার ফলে মুখের এক অংশ সামান্য নড়াচড়া করাতে পারতেন তিনি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles