15.7 C
Toronto
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

‘আঙ্কেল’ ডাকায় সারাকে যা বললেন সালমান খান!

- Advertisement -
সংগৃহীত ছবি

সম্প্রতি এক অনুষ্ঠানে আচমকা সালমান খানকে ‘আঙ্কল’ বলে সম্বোধন করে ফেলেন সারা আলি খান। সামাজিক মাধ্যমে সেই ভিডিও ভাইরাল হয়েছে। কিন্তু সারার এমন কথায় মোটেই কিংকর্তব্যবিমুঢ় হননি ভাইজান। বরং দেখা যায় বেশ স্পোর্টিংলি নেন বিষয়টিকে। আর সঙ্গে সঙ্গে সারাকে উত্তরও দেন তিনি।

ভিডিওতে দেখা যায়, এবছরের আইফা অ্যাওয়ার্ডে উপস্থাপনার দায়িত্বে ছিলেন সালমান। সেই মঞ্চে সারা বলেন, তিনি একটি ব্র্যান্ড লঞ্চ করতে চান। এরপরেই তিনি বলেন, ‘সালমান আঙ্কেল’-এর সঙ্গে একটি ব্র্যান্ড লঞ্চ করতে চান। এই কথা শুনে রসিকতা করে পাল্টা ভাইজান তাকে জানিয়ে দেন যে, অভিনেত্রী একটি ছবি হারালেন। কারণ, যেহেতু সারা তাকে আঙ্কল বলে ডেকেছেন, তাই সালমানের নায়িকা আর তার হওয়া হল না।

দুই তারকার এমন কথপোকথন শুনে হাসিতে ফেটে পড়েন উপস্থিত দর্শকেরা। এদিন পুরস্কারের মঞ্চে ‘জুড়ুয়া’ ছবির ‘টন টনা টন’ গানে নেচেছেন সালমান খান ও সারা আলি খান। সালমান-সারার এই রসায়নে মুগ্ধ নেটপাড়া। ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠেছে মজার সব কমেন্টে।

উল্লেখ্য, ঘটনাটি ঘটেছে আইফা অ্যাওয়ার্ডস ২০২২ এ। ২ থেকে ৪ ঠা জুন পর্যন্ত আবু ধাবিতে অনুষ্ঠিত হয়েছে এই বিশেষ অনুষ্ঠান। বলিউডের অনেক তারকাই উপস্থিত ছিলেন সেখানে। আগামীকাল রবিবার টেলিভিশনে সম্প্রচারিত হতে চলেছে আইফা অ্যাওয়ার্ডস। তার প্রথম ঝলকেই দেখা মিলল সালমান সারার।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles