22.7 C
Toronto
বুধবার, আগস্ট ১৭, ২০২২

শনিবারের রাশিফল : দিনটি কেমন যাবে

- Advertisement -
ছবি: সংগৃহীত

দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস ও বছরের ভবিষ্যদ্বাণী করে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

আজ ২৫ জুন ২০২২, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ রাশি

আজ দীর্ঘমেয়াদি কোনো অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। বিদেশে যারা উচ্চশিক্ষার জন্য পড়তে চান তারা আর্থিক সংকটের মুখোমুখি হবেন। সুস্বাস্থ্যের জন্য মদ এবং সিগারেটের মতো জিনিসগুলোকে এড়িয়ে চলুন। জীবনে নতুন পথের দিশা খুঁজে পাবেন। আপনার জীবনে যারা গুরুত্বপূর্ণ নন, তাদের কথায় ভাবলেশহীন থাকুন।

আরও পড়ুন: ২৫ জুন: ইতিহাসের পাতায় কী ঘটেছিল আজ

বৃষ রাশি

মানসিক প্রশান্তির জন্য বাড়ির বাইরে কোথাও একাকী সময় কাটাতে পারেন। কাঙ্ক্ষিত সাফল্য পেতে আপনার ধৈর্য পরীক্ষা দিতে হতে পারে। আর্থিক অবস্থার উন্নতি হবে। নতুন কোনো পরিকল্পনা করার জন্য আজ সেরা দিন। আপনার যোগ্যতার কারণে সবার কাছ থেকে প্রশংসা পাবেন।

মিথুন রাশি
চাকরিতে বাড়তি দায়িত্বের চাপ বাড়বে। হতাশায় জীবনকে বেদনাদায়ক মনে হতে পারে। আপনার মধ্যে আত্মবিশ্বাসের অভাব হতে পারে আজ। পরিবারের সদস্যদের সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে। অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনে সাফল্য পেতে ধৈর্য ধরুন।

কর্কট রাশি
হঠাৎই একাডেমিক কাজে আগ্রহ বাড়বে। বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ত সময় পার করবেন। বন্ধুর সাহায্যে অর্থপ্রাপ্তির পথ খুঁজে পাবেন। কোনো সম্পত্তি থেকেও আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। আত্মবিশ্বাস ও কাজ করার ইচ্ছা বেশি থাকায় জীবনে সাফল্য অর্জন সহজ হবে।

সিংহ রাশি

জীবনের নানা সমস্যা সমাধানে মানসিক শক্তি সঞ্চয় করতে হবে। সুষ্ঠু পরিকল্পনার কারণে দীর্ঘদিনের ঝামেলা থেকে বেরিয়ে আসতে পারবেন। অর্থপ্রাপ্তির পরিমাণ অপ্রত্যাশিতভাবে বৃদ্ধি পাবে। অন্যের উপস্থিতি আজ আপনাকে সমস্যায় ফেলতে পারে। পড়াশোনা কিংবা মননশীল কাজের জন্য দিনটি বিশেষ শুভ।

কন্যা রাশি
সপ্তাহের শুরুতে আর্থিক দিক থেকে যেকোনো পরিবর্তনের জন্য সদা প্রস্তুত থাকতে হবে। আয়ের পরিমাণ বেশ ওঠানামা করতে পারে। এ সপ্তাহের মাঝামাঝি সময়ে কোথাও বেড়াতে যেতে পারেন। সপ্তাহের শেষদিকে বাড়িতে নতুন অতিথির আগমন হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা রাশি
কর্মক্ষেত্রে পরিবর্তন আসলেও মন অনেকটা শান্ত থাকবে । কাজের চাপ বাড়বে। গবেষণার কাজে বিদেশ ভ্রমণ হতে পারে। যে কোনো কাজ সমাধানে বাবার সহযোগিতা পাবেন। আত্মবিশ্বাসের অভাব হলেও পরিবারের সহযোগিতায় তা জীবনে কোনো সমস্যা তৈরি করবে না। আত্মনির্ভরশীল হতে চেষ্টা করুন। ব্যবসার প্রসার ঘটতে পারে। বিবাদের পরিস্থিতি থেকে নিজেকে দূরে রাখুন।

বৃশ্চিক রাশি
পুরনো কোনো বন্ধুর সঙ্গে আজ যোগাযোগ হতে পারে। ব্যবসায় আয় বাড়বে। আত্মবিশ্বাস পূর্ণ থাকবে কিন্তু সেই সঙ্গে মনও অস্থির থাকবে। কাজের প্রতি উৎসাহ ও উদ্দীপনা থাকবে। বৈষয়িক আনন্দ বাড়বে। কঠিন পরিস্থিতিতে বন্ধুর সাহায্য পাবেন। কর্মক্ষেত্রে অনুকূল পরিস্থিতি থাকবে।

ধনু রাশি
এই রাশির জাতক জাতিকাদের আজ নিজেকে সময় দেয়া প্রয়োজন। তা না হলে আপনি মানসিক উদ্বেগে ভুগতে পারেন। অর্থ শুধু ব্যয় না করে ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করতে শিখুন। আজ আপনার মন সাম্প্রতিক কোনো ঘটনার কারণে উদাসীন থাকতে পারে। মানসিক স্বস্তি পেতে মেডিটেশন এবং যোগব্যায়ামকে সঙ্গী করতে পারেন।

আরও পড়ুন: ২৫ জুন: নামাজের সময়সূচি

মকর রাশি
জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাওয়ার অভ্যাসে আপনি বিপদে পড়তে পারেন। তাই মনকে শান্ত রেখে ধৈর্যসহকারে জীবনের কঠিন পরিস্থিতি সামাল দিতে শিখুন। পরিবারের কোনো গোপন খবর জানতে পেরে আজ অনেক অবাক হতে পারেন। অবিবাহিতরা আজ মনের মতো কাউকে খুঁজে পাবেন। মন ভালো রাখতে সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করুন।

কুম্ভ রাশি
জীবনের নানা ঘাত প্রতিঘাতে আজ মনের আকাশে মেঘ জমতে পারে। চাকরি পরিবর্তনের সুযোগ পাবেন। পরিকল্পনা অনুযায়ী কাজ করতে পারায় কর্মক্ষেত্রে পদোন্নতি হবে। আয় বাড়বে। সন্তানের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায় বন্ধুর সহযোগিতা পেতে পারেন। কোনো বিষয় নিয়ে আজ পরিবারের কোনো সদস্যের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে।

মীন রাশি
আজ হঠাৎই মন অস্থির হতে পারে। অর্থ উপার্জনের পাশাপাশি ব্যয় ও সঞ্চয় উভয়েরই পরিমাণও বাড়বে। আজ কর্মক্ষেত্রের পাশাপাশি পারিবারিক কাজেও ব্যস্ত সময় পার করবেন। কোনো পুরনো কারণে আজ প্রিয়জনের সঙ্গে ঝগড়া হতে পারে। ভালোবাসার ক্ষেত্রে বিশ্বাসকে প্রাধান্য দিন। আপনার মধ্যে আজ আত্মবিশ্বাস থাকবে। সুস্বাস্থ্যের জন্য পর্যাপ্ত ঘুম নিশ্চিত করুন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles