11.7 C
Toronto
মঙ্গলবার, জুন ২৮, ২০২২

সোমবারের রাশিফল : দিনটি কেমন যাবে

- Advertisement -
সোমবারের রাশিফল : দিনটি কেমন যাবে
ছবি: সংগৃহীত

আজ ২০ জুন ২০২২, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল। জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো: মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ

কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন আজ। দিনের শুরুতে আপনি কোনো আর্থিক ক্ষতিতে ভুগতে পারেন। অতিরিক্ত খাওয়াদাওয়া এবং উচ্চ ক্যালরির খাবার এড়িয়ে চলুন। বন্ধুদের পাশাপাশি অচেনা ব্যক্তিদের থেকেও সাবধান হোন। আজ অতীতের পরিচিত কোনো একজনের সঙ্গে আপনার দেখা হতে পারে।

বৃষ
অপ্রত্যাশিতভাবে কোনো পুরোনো জিনিস খুঁজে পেতে পারেন। আজ আর্থিক অবস্থার উন্নতি হবে। কর্মক্ষেত্রে নিজের বুদ্ধিমত্তার প্রকাশ ঘটান। বন্ধুদের সঙ্গে বিনোদনমূলক স্থানে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ভালোবাসার জন্য দিনটি শুভ।

মিথুন
উৎকণ্ঠা এড়াতে খেলাধুলায় অংশ নিতে পারেন। এতে আপনি মানসিকভাবে সুস্থবোধ করবেন। দুঃসময়ে বন্ধুদের সহযোগিতা পাবেন। রাস্তায় চলাচলে বিশেষ সতর্ক থাকুন। জীবনে অপ্রয়োজনীয় ঝুঁকি নেয়া এড়িয়ে চলুন।

কর্কট

নতুন কাজের আগে সবার পরামর্শ নিন। আজ কোনো কারণে আপনার মানসিক চাপ বাড়তে পারে। কর্মক্ষেত্রের ব্যস্ততা আপনার মেজাজ খিটখিটে করে তুলতে পারে। ব্যবসায় কিছু বাধার সম্মুখীন হতে পারেন। সম্ভব হলে আজ ঋণ লেনদেন থেকে দূরে থাকুন।

তুলা
মানসিক স্বস্তি পেতে আজ আপনি সব সম্পর্ক ও আত্মীয়দের থেকে দূরে গিয়ে কোনো একাকী জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন। আজ প্রতিটি কাজেই বিপদ এড়াতে অত্যন্ত মনোযোগী হোন। ব্যয় করার পরিবর্তে সঞ্চয় করতে শিখুন। কর্মক্ষেত্রে আজ সবাই আপনার পক্ষে থাকবেন।

কন্যা
মানসিকভাবে অনেকটাই আজ হতাশাগ্রস্ত বোধ করবেন। যে কাজে মন রয়েছে সেটাই করুন। আর্থিক ক্ষেত্রে উন্নতি করতে সময়ের কাজ পরিকল্পনা অনুযায়ী শেষ করতে চেষ্টা করতে পারেন। বন্ধুদের কাছে সহায়তা পাবেন। কাছের মানুষ থেকে আজ আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা
আজকের দিনটি আপনার জন্য কর্মব্যস্ত হতে চলেছে। কাজের পুরস্কার হিসেবে আর্থিক সাফল্য পাবেন। বাড়ির বাইরে আজ না বেরোনোই নিরাপদ। ব্যবসায়িক জীবনে প্রত্যাশা অনুযায়ী লাভ পাবেন না। কর্মক্ষেত্রে সহকর্মীরা আজ আপনার প্রশংসা করবেন।

বৃশ্চিক
পরিচিত মানুষের সঙ্গে সময় কাটাতে পারেন আজ। নতুন উপার্জনের উৎস খুঁজুন। ব্যক্তিগত সমস্যা দূর করতে অন্যের থেকে উপদেশ নিয়েও কাজ করতে পারেন। দুর্দিনে পরিবারের মানসিক সাপোর্ট পাবেন। কর্মক্ষেত্রে আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকুন।

ধনু
কঠিন পরিস্থিতিতে আপনাকে সাহস এবং শক্তি দেখাতে হবে। ইতিবাচক চিন্তার মাধ্যমে, আপনি সহজেই পথের বাধা দূর করতে পারেন। অন্যদের প্রভাবিত করার জন্য অতিরিক্ত অর্থ ব্যয় করবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় উপভোগ করার সুযোগ পাবেন। যদি লোকজন আপনার কাছে সমস্যা নিয়ে আসে, তবে তাদের উপেক্ষা করুন। অন্যের জন্য আপনার মনের শান্তিকে বিঘ্নিত হতে দেবেন না।

মকর
কর্মক্ষেত্রে আপনার বসের ইতিবাচক সাড়া পাবেন। ব্যবসায়িক সাফল্যের জন্য আপনার ক্ষমতা ব্যবহার করুন। আজ আপনার সম্পূর্ণ মনোযোগ কাজে দিতে চেষ্টা করুন। গুরুত্বপূর্ণ কাজগুলো সম্পন্ন করতে চেষ্টা করুন। সময়মতো কাজ শেষ হওয়ায় জীবনে সাফল্যের দেখা পাবেন।

কুম্ভ
কুম্ভ রাশির জাতক-জাতিকারা কাজের চাপে পরিবারে পূর্ণ সময় দিতে পারবেন না। তাই পারিবারিক কোনো সিদ্ধান্ত নিতে সময় নিন। মানসিক জটিলতা ও অবসাদের শিকার হতে পারেন। বর্তমান পরিস্থিতির কারণে ব্যবসায়িক গতিবিধি দুর্বল হবে। আপনার শক্তি ও দুর্বলতা সম্পর্কে যেন কেউ জানতে না পারে, সে দিকে লক্ষ রাখুন।

মীন
ইচ্ছাশক্তির অভাব আপনাকে মানসিকভাবে বন্দি করতে পারে। তাই আজ আপনার যুক্তি শক্তিশালী রাখুন। হঠাৎই পারিবারিক কাজে ব্যস্ত থাকতে হবে। প্রিয়জনদের অনুভূতি বোঝার চেষ্টা করুন। স্বাস্থ্যের যত্ন নিন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles