2.6 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

ইনস্টাগ্রামের পোস্টে কোটি টাকার ওপরে নিলেন সামান্থা

ইনস্টাগ্রামের পোস্টে কোটি টাকার ওপরে নিলেন সামান্থা
সামান্থা রুথ প্রভু

নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদের পর নিজের মূল্য বাড়িয়েছেন সামান্থা রুথ প্রভু। বর্তমানে দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যেও তিনি অন্যতম। তবে ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেও তাঁর বেশ আয়। বিকিনি পোশাকে ইনস্টাগ্রাম পোস্ট দিয়ে কোটি টাকার ওপরে নিলেন এই দক্ষিণী অভিনেত্রী।
আল্লু অর্জুন অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’ ছবির ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ আইটেম গানে মাত্র ৩ মিনিট ৪৮ সেকেন্ড নেচেই বাংলাদেশি টাকা পাঁচ কোটি পারিশ্রমিক নিয়েছেন তিনি। এবার জানা গেল, ইনস্টাগ্রামে মাত্র একটি পোস্টের জন্যও কোটি টাকার ওপরে নিচ্ছেন সামান্থা।
জানা গেছে, বিদেশি নামি ব্র্যান্ড হাউসের প্রচারের ক্ষেত্রে (ইনস্টাগ্রামে স্থিরচিত্র পোস্ট) মোটা অঙ্কের অর্থ নিচ্ছেন সামান্থা। কিছুদিন আগে ফ্রান্সের বিলাসবহুল ব্র্যান্ড লুইস ভুইশনের অন্তর্বাস পরে ক্যামেরাবন্দি হয়েছিলেন।

এবার ব্রিটেনের বিলাসবহুল বারবেরি ব্র্যান্ডের বিকিনি পোশাকে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। এই ছবিসহ ইনস্টাগ্রামে পোস্টের জন্য ৯০ লাখ রুপি ( বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৮ লাখ টাকা) নিয়েছেন সামান্থা। তেলুগু ডটকমও সে তথ্যই নিশ্চিত করল। স্থানীয় এ গণমাধ্যমটি বলছে, সামান্থা এই পোস্টের জন্য প্রায় কোটির কাছাকাছি রুপি নিয়েছেন।

- Advertisement -

এই পোস্টে সামান্থার লুকে মুগ্ধ চিত্র তারকারাও। বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা মন্তব্য করেছেন ‘Hottie’।

গণমাধ্যমটি বলছে, সামান্থা প্রতি মাসে ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেই আয় করেন তিন কোটি রুপি। খুব সহজেই অনুমান করা যাচ্ছে যে ইনস্টাগ্রামসহ সব সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ প্রভাব রয়েছে সামান্থার। ইনস্টাগ্রামে প্রতি মাসে তিন-চারটি ব্র্যান্ডের প্রচার করে থাকেন তিনি। কিছু কিছু ব্র্যান্ডের জন্য সামান্থার টিম কনসেপ্ট তৈরি করে এবং শুটিং করে। আর এসব কারণে সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রীর প্রভাব বেশি বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

সূত্র মতে, বর্তমানে দক্ষিণী সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন নয়নতারা। প্রতি সিনেমার জন্য তাকে দিতে হয় ছয় কোটি রুপি। এখন দ্বিতীয় অবস্থানে সামান্থা। তিনি প্রতিটি সিনেমার জন্য নিচ্ছেন পাঁচ কোটি রুপি।

- Advertisement -

Related Articles

Latest Articles