18.7 C
Toronto
রবিবার, জুন ২৬, ২০২২

অ্যাম্বার হার্ডকে বিয়ের প্রস্তাব দিলেন সৌদি যুবক

- Advertisement -
অ্যাম্বার হার্ডকে বিয়ের প্রস্তাব দিলেন সৌদি যুবক
ছবি সংগৃহীত

সাবেক স্বামী,পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান তারকা জনি ডেপের বিরুদ্ধে মানহানির মামলায় হেরেছেন সপ্তাহও পেরোয়নি। এ নিয়ে বিধ্বস্ত অ্যাম্বার হার্ড। এরই মধ্যে এবার বিয়ের প্রস্তাব পেলেন এক সৌদি নাগরিকের কাছ থেকে। অ্যাম্বারের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পাঠানো ভয়েস নোটে সৌদি আরবের ওই ব্যক্তি বলেন, ‘অ্যাম্বার… যেহেতু সব দরজা তোমার জন্য বন্ধ হয়ে যাচ্ছে, সুতরাং আমি ছাড়া তোমার দেখভাল করার কেউ নেই। আমি দেখেছি, কীভাবে কিছু মানুষ তোমাকে বিরক্ত করেছে, তোমার প্রতি তাদের ঘৃণা প্রদর্শন করেছে। এজন্যই আমি তোমাকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি।’

তিনি আরও বলেন, ‘সৃষ্টিকর্তা আমাদের মঙ্গল করুন। তুমি আশীর্বাদস্বরূপ; কিন্তু মানুষ সেটি উপলব্ধি করতে পারেনি। আমি ওই বুড়োর চেয়ে ভালো।’ ভয়েস নোটটি Bee4 andafter_wk নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয়েছে। পোস্টের মাত্র তিন দিনে এর ভিউ ছাড়িয়েছে দেড় লাখের ওপরে। তবে অ্যাম্বারের অ্যাকাউন্টে যিনি নোটটি পাঠিয়েছেন তাঁর পরিচয় জানা যায়নি।

১৫ মাস সংসার করার পর ২০১৬ সালের মে মাসে বিচ্ছেদের আবেদন করেন হলিউডের তারকা দম্পতি জনি ডেপ ও অ্যাম্বার হার্ড। ২০১৮ সালে দ্য ওয়াশিংটন পোস্ট-এ লেখা একটি লেখায় অ্যাম্বার হার্ড অভিযোগ আনেন, জনি তাকে শারীরিক, মানসিক ও মৌখিকভাবে নির্যাতন করেছেন। হার্ডের অভিযোগ অস্বীকার করে পত্রিকায় নিজের নামে মিথ্যা অভিযোগ আনায় সাবেক স্ত্রীর বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা ঠুকেন জনি ডেপ। পরে হার্ডও উল্টো ১০০ মিলিয়ন ডলার মানহানির মামলা করেন জনির বিরুদ্ধে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles