25.3 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

পিকের প্রেম গ্যাবির মায়ের সঙ্গে নয়

- Advertisement -
পিকের প্রেম গ্যাবির মায়ের সঙ্গে নয়
ছবি সংগৃহীত

জেরার্ড পিকে ও গ্যাবি দুজনই স্পেনের ফুটবলার। আর বার্সেলোনা ও জাতীয় দলের সতীর্থ। গুঞ্জন আছে, গ্যাবির মায়ের সঙ্গে ডেটিংয়ে গিয়েছেন পিকে। তবে খবরটি সত্য নয়। এর আগে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন গুঞ্জনের সত্যতা পাওয়া গিয়েছিল। ফলে পিকে-শাকিরা জুটির অবসান হতে পারে হয়তো।

গ্যাবি ১৭ বছর বয়সে জাতীয় দলে খেলছেন। বৃহস্পতিবার পর্তুগালের বিপক্ষে ম্যাচেও দারুণ পাসে গোল করিয়েছেন। অন্যদিকে জেরার্ড পিকের বয়স ৩৫ চলছে। স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, শাকিরা-পিকের সেই সম্পর্কে চিড় ধরেছে। পরকীয়ায় মজে থাকা বার্সেলোনা ডিফেন্ডারকে হাতেনাতে ধরে ফেলেছেন শাকিরা। এরপর থেকেই দুজন থাকছেন আলাদা বাড়িতে। বর্তমানে পিকে থাকছেন বার্সেলোনায় তার বাড়ি কালে মুনতানের ব্যাচেলর হাউসে।

এল পিরিওডিকো জানাচ্ছে, বেশ কিছু প্রতিবেশী শেষ এক সপ্তাহে তাকে এই ঘরে ঢুকতে, বেরোতে দেখেছেন। বার্সেলোনা সতীর্থ রিকি পুজ আর অন্য বন্ধুদের সঙ্গে মিলে বার্সেলোনার নৈশজীবনও উপভোগ করছেন তিনি। এ ছাড়া পিকে বর্তমানে তার এক নারী বন্ধুর সঙ্গে জীবন উপভোগ করছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, ওই নারী পিকের বাড়িতে অনেকবার গেছেন এবং তিনি পিকের সঙ্গে বসবাস করছেন। এখানেই শেষ নয়, সম্প্রতি বার্সা ডিফেন্ডারের বান্ধবীর ‘তে ফেলিসিতো’ নামে একটি গান প্রকাশ পেয়েছে। তার লিরিকেই লুকিয়ে আছে পিকের প্রতি তার ক্ষোভ। সেখানে বলা হয়েছে, ‘আমি তোমায় গড়তে গিয়ে নিজেকে ভেঙেছি, তারা আমাকে সতর্ক করেছিল, তবে আমি মনোযোগ দিইনি তাতে।’

সেই গানের পরের লাইনগুলো হলো- ‘এর পর আমি জানতে পারলাম যে তোমারটা মিথ্যা ছিল।

গ্লাস থেকে যা উপচে পড়ে, তাই ছিল সেটা। আমাকে দুঃখিত বলো না, এটা আন্তরিক শোনায়। কিন্তু আমি তোমাকে ভালোভাবেই জানি, আমি জানি তুমি মিথ্যাবাদী।’

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles