13.1 C
Toronto
বুধবার, মে ২৫, ২০২২

খোলামেলা পোশাকে কটাক্ষের শিকার নুসরাত

- Advertisement -
খোলামেলা পোশাকে কটাক্ষের শিকার নুসরাত - The Bengali Times
ছবি সংগৃহীত

টালিউড তারকা ও সংসদ সদস্য নুসরাত জাহান ব্যক্তিগত নানা কারণে সংবাদের শিরোনামে জায়গা করে নিচ্ছেন। বিশেষ করে মা হওয়ার পর বেশ কটাক্ষের শিকার হন তিনি। কিন্তু বর্তমানে চলচ্চিত্রের তুলনায় ব্যক্তি জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন।

সম্প্রতি সমুদ্র সৈকতে বেড়াতে গিয়েছিলেন নুসরাত। পরেছিলেন ঢিলেঢালা প্যান্ট ও আকাশী রঙা বিকিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নুসরাতের পোস্ট করা একটি ভিডিওতে এমনটাই দেখা গেছে। বিকিনি পরা নিয়ে তীব্র কটাক্ষের শিকার হতে হলো তাকে। যদিও এর আগে বহুবার কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

- Advertisement -

তার পোশাক নিয়ে একের পর এক কুৎসিত মন্তব্যে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। অনেকেই প্রশ্ন করেছেন, ‘সংসদ সদস্য হয়ে তিনি এলাকার লোকদের কাছে এই পোশাকে কী বার্তা পৌঁছে দিচ্ছেন?’

ভিডিওতে যায়, আকাশি বিকিনিতে সমুদ্র সৈকতে ছুটে বেড়াচ্ছেন নুসরাত। স্বামী যশ দাশগুপ্তের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন সমুদ্র সৈকতে।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে সবাই যে তাকে কটাক্ষ করেছেন এমনটা নয়। অনেকেই কথা বলেছেন নুসরাতের পক্ষেও। ‘সমুদ্র সৈকতে বিকিনি না পরে কি শাড়ি পরে ঘুরবেন তিনি?’ সেই প্রশ্নও করেছেন ভক্তরা।

প্রসঙ্গত, মা হওয়া হওয়ার পর পুনরায় কাজে ফিরেছেন নুসরাত। অংশ নিয়েছেন ফটোশুটে। এ ছাড়া যুক্ত হয়েছেন নতুন একটি সিনেমায়। নাম ‘জয় কালী কলকাত্তেওয়ালি’। এখানে তার সহশিল্পী সোহম চক্রবর্তী।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles