8.2 C
Toronto
বুধবার, মে ১৮, ২০২২

প্রেমে রাজি না হওয়ায় স্তন কেটে হত্যার চেষ্টা

- Advertisement -
প্রেমে রাজি না হওয়ায় স্তন কেটে হত্যার চেষ্টা - The Bengali Times
মূল অভিযুক্ত সুমন (লাল শার্ট পরিহিত)।

হবিগঞ্জে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক তরুণীকে (১৯) স্তন কেটে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। মাধবপুর উপজেলার মানিকপুর পুর্ব মহল্লায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ভূক্তভোগীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মাধবপুর থানায় মামলা দায়ের করেছেন ভূক্তভোগীর বাবা।

জানা গেছে, মানিকপুর গ্রামের মারুফ মিয়ার ছেলে সুমন (২২) বেশ কিছুদিন ধরে ভূক্তভোগি প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু প্রেমের প্রস্তাবে সাড়া দেননি ভূক্তভোগি। ১৯ এপ্রিল দিবাগত রাতে সেহরি খাওয়ার জন্য ভূক্তভোগিকে ঘুম থেকে ডেকে তুলেন তার ফুপু। এ সময় বাড়ির টিউবওয়েলে মুখ ধুতে গেলে আগে থেকে অপেক্ষায় থাকা সুমন ও তার সহযোগীরা ওই যুবতীর মুখ চেপে ধরে ধাঁরালো অস্ত্র দিয়ে দুই স্তনসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এক পর্যায়ে তার আর্তচিৎকারে বাড়ির ও আশপাশের লোকজন ছুটে এলে সুমন ও তার সাথীরা পালিয়ে যায়।

- Advertisement -

গুরুতর আহত অবস্থায় ভূক্তভোগীকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ভূক্তভোগির শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হওয়ায় সোমবার এ ঘটনায় ভূক্তভোগীর বাবা সুমনসহ ৬ জনকে অভিযুক্ত করে মাধবপুর থানায় মামলা দায়ের করেছেন।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম কিবরিয়া হাসান জানান, সোমবার সকালে ওই যুবতীর বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে সাঁড়াশি অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles