19.8 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

নতুন অনেক তথ্য প্রকাশ করলেন মিথিলা

- Advertisement -
নতুন অনেক তথ্য প্রকাশ করলেন মিথিলা - The Bengali Times
মিথিলা। ছবি : ভিডিও থেকে নেওয়াসাবা করিম

ভারতীয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’র দ্বিতীয় মৌসুমে রাফিয়াত রশিদ মিথিলাকে পাওয়া যাবে নীলকুঠি বা যৌনপল্লীতে। দেখা যাবে যৌনকর্মী হিসেবে। এরই মধ্যে খবরের শিরোনাম হয়েছে সেটি। এসেছে কীভাবে নীলকুঠিরে যুক্ত হলেন মিথিলা? সে কথাও।

তবে এবার নীলকুঠির ও তার জীবনের নানা প্রশ্নের উত্তর দিয়েছেন মিথিলা। ‘মন্টু পাইলট’র নতুন সিজনের একটি ট্রেলার এসেছে হইচই-এর ইউটিউব চ্যানেলে। সেখানে শুরুতেই দেখা যায়, কোনো একজন মিথিলাকে একের পর এক প্রশ্ন করে যাচ্ছে। আর মিথিলাও তার প্রশ্নের উত্তর দিয়ে যাচ্ছে সুন্দরভাবে।

- Advertisement -

ভিডিওর শুরুতেই প্রশ্নকারীকে মিথিলা বলেন, ‘আপনি কে?’ কিন্তু প্রশ্নকারী তার পরিচয় না দিয়ে মিথিলাকে প্রশ্ন করার অনুমতি চান। জানতে চান তার পরিচয়? উত্তরে মিথিলা বলেন, ‘আমি নিজেই তো আমার পরিচয় জানি না। আমার আসল নাম বহ্নি। পরীও বলতে পারেন। নীলকুঠির বিবেচনায় নতুন নাম দেওয়া পরী।’

৪ মিনিটের ভিডিওতে মিথিলা প্রকাশ করেন নতুন নতুন অনেক তথ্য। যা বাড়িয়ে দিয়েছে ‘মন্টু পাইলট’র দ্বিতীয় মৌসুম দেখার আগ্রহ। যার প্রমাণ মেলে ভিডিও’র কমেন্ট বক্সে।

এর আগে ‘মন্টু পাইলট’র প্রথম সিজনে সৌরভ দাসের বিপরীতে ছিলেন শোলাঙ্কি রায়, এবার থাকছেন মিথিলা। এটি নির্মাণ করেছেন দেবালয় ভট্টাচার্য। সিরিজটি আগামী ২৯ এপ্রিল উন্মুক্ত হচ্ছে ভারতীয় ওটিটি প্রতিষ্ঠান হইচই অ্যাপে।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles