12.8 C
Toronto
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

জিনপরি নিয়ে কাজ করলে এমনই হয় : পরীমণি

- Advertisement -
পরীমনি

ব্যক্তিজীবনে অন্তঃসত্ত্বা পরীমণি। সন্তান জন্মের আগেই হাতে থাকা কাজগুলো দ্রুত শেষ করছেন নায়িকা। সম্প্রতি অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার ডাবিং শেষ করেছেন। দুই দিনের শিডিউল থাকলেও একদিনেই টানা পাঁচ ঘন্টায় পুরো ডাবিং শেষ করেন তিনি।

এ প্রসঙ্গে পরী গণমাধ্যমকে বলেন, ”ডাবিং করার সময় হঠাৎ করেই দেখি আমার হাতের তালু চুলকাচ্ছে। পরিচালক বললেন, ‘দু-এক দিনের মধ্যে আপনার হাত কিন্তু ভরে যাবে।’ মানে ডাবিং শেষ হলেই বাকি পারিশ্রমিক দিয়ে দেওয়া হবে। আমি মনে মনে ফন্দি আঁটলাম, দাঁড়াও, টানা কাজ করে আজই ডাবিং শেষ করব। যখন টানা পাঁচ ঘণ্টা কাজ করে ডাবিং শেষ করলাম, পরিচালক তো অবাক। বিশ্বাসই করেননি, এই শরীর নিয়ে আমি এত লোড নিতে পারব। পরিচালক আমাকে বললেন, ‘কী ব্যাপার, তুমি তো দেখছি একটা ম্যাজিক।’ আমি হাসতে হাসতে বললাম, জিন-পরী নিয়ে কাজ করলে এমনই হয়!”

তবে একদিনে কাজ শেষ করলেও সেদিনই পারিশ্রমিকের বাকি টাকা বুঝে পাননি পরী। নায়িকার ভাষ্য, ‘তারা তো বোঝেননি এক দিনেই ডাবিং শেষ করতে পারব। সেজন্য টাকাও সঙ্গে আনেননি। আমি নিজ থেকেই পরে দিতে বলেছি।’

নিজের অনাগত সন্তান প্রসঙ্গে পরী জানান, ‘বাইরে থেকে কেউ আমার অনাগত সন্তানের ব্যাপারটা বুঝতে না পারলেও আমি কিন্তু ভেতরে ভেতরে অনুভব করছি। দিন বাড়ার সাথে আমার অনাগত সন্তানের উপস্থিতি বুঝতে পারছি। আমি চাই, আমার সন্তান সুস্থভাবে পৃথিবীতে আসুক।’

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেছেন পরীমণি ও রাজ। গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুণিন’ সিনেমার সেটে পরিচয় হয় দু’জনের। প্রথম সাক্ষাতেই একে অপরের মায়ায় পড়েন। ৭দিন প্রেমের পর বিয়ে এবং সন্তান গ্রহণ করে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন তারা।

Related Articles

Latest Articles