4.3 C
Toronto
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

আমার নাক বাঁকা, ঠোঁট উপরেরটা নেই বললেই চলে : ফারিয়া

আমার নাক বাঁকা, ঠোঁট উপরেরটা নেই বললেই চলে : ফারিয়া

জনপ্রিয় মডেল ও অভিনেত্র ফারিয়া শাহরিন। ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার-আপ হয়েছিলেন তিনি। এরপর শুরু করেন শোবিজ যাত্রা। নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করে দ্রুতই জনপ্রিয়তা পেয়ে যান। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। তবে অভিনয়ের চেয়ে বেশি গুরুত্ব দিয়েছিলেন পড়াশোনায়।

- Advertisement -

কয়েক বছর মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং বিভাগে পড়াশোনা করেছেন। দেশে ফিরে জনপ্রিয় ধারাবাহিক ব্যাচেলর পয়েন্টসহ, এখন নিয়মিত নাটকে অভিনয় করছেন তিনি।

সাম্প্রতিক সময়ে নারীদের মধ্যে নতুন প্রবণতা দেখা দিয়েছে। কৃত্রিম উপায়ে সার্জারি করিয়ে ঠোঁট ফোলানো, নাক কিংবা গাল চিকন করা; এসব যেন ট্রেন্ডে পরিণত হচ্ছে। বিশেষ করে শোবিজ জগতের মডেল-অভিনেত্রীদের মধ্যে এই প্রবণতা বেশি দেখা যাচ্ছে।

যারা এমন সার্জারি করিয়ে চেহারার সৌন্দর্য বাড়ানোর চেষ্টা করছেন, তাদের অনেকটা সমালোচনা করেছেন অভিনেত্রী ফারিয়া শাহরিন। তার মতে, এসব করে সৌন্দর্যের পরিবর্তে আরও কুৎসিত হচ্ছেন তারা। এভাবেই সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাস দিয়েছেন তিনি।

আমার নাক বাঁকা, ঠোঁট উপরেরটা নেই বললেই চলে : ফারিয়া

বিষয়টি নিয়ে ফেসবুকে ফারিয়া লেখেন, ‘তোমরা সবাই যেভাবে ঠোঁট মোটা, নাক-গাল চোখা করা শুরু করেছো, কোনদিন জানি কোন লাইভে এসব খুলে পড়ে যায়! ভাই তোমরা তো অনেক সুন্দর ছিলা আগেই। কী দরকার নিজের সৌন্দর্যটাকে, আল্লাহ্‌র সৃষ্টিটাকে এভাবে নষ্ট করার?’

তিনি আরও লেখেন,‘আমার নাক বাঁকা, ঠোঁট উপরেরটা নেই বললেই চলে, চোখ দুইটা পাখির বাসার মতো, চোখের পাশে কাটা দাগ, এত হাজার সমস্যা নিয়েও দিনশেষে শুকরিয়া করি আল্লাহ্‌র সৃষ্টি নিয়ে। আর তোমরা…!’

- Advertisement -

Related Articles

Latest Articles