12.5 C
Toronto
রবিবার, মে ২২, ২০২২

ছাত্রীদের শ্রেণিকক্ষে গোপন ক্যামেরা দিয়ে ভিডিও ধারণের অভিযোগ, বিক্ষোভ

- Advertisement -
ছাত্রীদের শ্রেণিকক্ষে গোপন ক্যামেরা দিয়ে ভিডিও ধারণের অভিযোগ, বিক্ষোভ - The Bengali Times
ছবি সংগৃহীত

জয়পুরহাটে ক্লাস চালাকালিন ছাত্রীদের শ্রেণিকক্ষে গোপন ক্যামেরা দিয়ে শিক্ষার্থীদের ভিডিও ধারণ করার অভিযোগে শহরের কাশিয়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা ও নিরাপত্তা প্রহরী জাকির হোসেনকে অফিস কক্ষে অবরুদ্ধ করে রাখে শিক্ষার্থীরা।

রবিবার সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত অবরুদ্ধ করে রাখে তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

- Advertisement -

কাশিয়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জিন্নাত পারভীন জানান, প্রধান শিক্ষক গোলাম মোস্তফার মদদে বিদ্যালয়ের নিরাপত্তা প্রহরী জাকির হোসেন শিক্ষার্থী ও শিক্ষকদের গোপন ক্যামেরা দিয়ে ভিডিও ধারণ করে আসছিল। কয়েকবার তাকে সতর্কও করা হয়েছিল। কিন্তু সে কারও কথা না শুনে তার কাছে গোপন ক্যামেরা রেখেছিল।

ওই বিদ্যালয়ের শিক্ষার্থী বন্দেগী, রিফা, তাপসী জানান, ক্লাসের সময় আমরা শিক্ষার্থীরা এলোমোলোভাবে থাকি এই সুযোগে নিরাপত্তা প্রহরী জাকির হোসেন গোপন ক্যামেরা দিয়ে ভিডিও করে আসছিল। আমরা এর প্রতিবাদ এবং জড়িত নিরাপত্তা প্রহরীর শাস্তি দাবি করছি।

কাশিয়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা এ ঘটনার বিষয়ে কথা বলতে রাজি হননি।

জেলা প্রশাসক শরীফুল ইসলাম বলেন, বিদ্যালয়ের শিক্ষকদের অভিযোগ দিতে বলেছি। নিরাপত্তা প্রহরী ও প্রধান শিক্ষক ওই ঘটনার সঙ্গে জড়িত থাকলে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles