26.1 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

শনিবারের রাশিফল: দিনটি কেমন যাবে

শনিবারের রাশিফল: দিনটি কেমন যাবে - the Bengali Times
ফাইল ছবি

আজ শনিবার, ৯ এপ্রিল ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ রাশি:
বিদেশে বসবাসরত কোনো বন্ধুর কৃতিত্বে আনন্দ পাবেন। ব্যবসায় বা অন্য কোনো কাজে বাড়তি বিনিয়োগ করতে পারেন। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথার সমস্যা হবে। আজ সারাদিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দাম্পত্য জীবন সুখেই কাটবে।

- Advertisement -

বৃষ রাশি:
সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। স্ত্রীর বেহিসেবি কথাবার্তার জন্য সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি আসবে।

মিথুন রাশি:
আজ সারাদিন খুব অলস সময় কাটবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি বিনিয়োগ চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল। টিউমার জাতীয় সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

কর্কট রাশি:
শত্রুরা ক্ষতি করতে সফল হবে, সাবধান থাকুন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। ব্যবসায় বিশেষ সম্ভাবনা আছে। দূরদেশে ভ্রমণের পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা। বাত জাতীয় রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে।

সিংহ রাশি:
কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখা। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারও বাড়িতে আগমন। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, আঘাতের সম্ভাবনা। অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হতে হবে আজ। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন।

কন্যা রাশি:
কাজের ব্যাপারে মানসিক অবসাদ আসতে পারে। প্রতিবেশীর চোখে আজ মহান হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল। নতুন কোনো বন্ধুর সাহা‌য্য পেতে গিয়ে বাধা। ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা। রাজনীতির লোকদের জন্য দিনটি খুব ভালো হবে না। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিকট কোনো লোক শত্রুতা করতে পারে।

তুলা রাশি:
আজ কাজের প্রতি একটু অনুরক্তি বাড়াতে হবে। কিছু অর্থ হাতে আসার সম্ভাবনা। ব্যবসায় কোনো বাধার জন্য মাথাগরম হতে পারে। পিতার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে। বাইরের কোনো বিবাদ বাড়িতে আসতে দেবেন না। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

বৃশ্চিক রাশি:
নতুন কোনো কাজ আজ আরম্ভ করতে পারেন। দুপুরের পরে কাজে বিপদের ঝুঁকি দেখা দিতে পারে। মাথায় চোট লাগার আশঙ্কা। প্রেমের ব্যাপারে হতাশা। আইনি কোনো কাজের জন্য খরচ বৃদ্ধি। বন্ধুমহলে বিবাদ। ধর্মীয় কাজে কিছু খরচ হতে পারে। ব্যবসায় ভালো কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা। ভ্রাতৃবিবাদ বাড়তে পারে।

ধনু রাশি:
সকালের দিকে কোনো শত্রুর জন্য খারাপ কিছু ঘটার সম্ভাবনা। শরীরের কোনো কষ্ট নিয়ে চিন্তা। ব্যবসায় শুভ পরিবর্তন। আজ কোনো প্রিয়জনের ওপর ঘৃণা আসতে পারে। অনেক দিনের আশা করা কোনো বস্তু লাভ হওয়ার সম্ভাবনা। আর্থিক ব্যাপারে আজ ভালো চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি।

মকর রাশি:
অহেতুক কোনো সমস্যা বাড়তে পারে। শরীরে কোনো কষ্ট বৃদ্ধি। শিল্পীদের জন্য ভালো সময়। দাম্পত্য জীবন সুখের ভেতর দিয়ে যেতে পারে। ব্যবসায় নতুন কোনো কাজের যোগাযোগ। আজ কর্মস্থানে আপনার নিন্দা হওয়ার সম্ভাবনা। কোনো বিবাদের জন্য পুলিশের চাপ। ব্যবসায় ভালো ফলের আশা। ভ্রমণে খরচ বৃদ্ধি।

কুম্ভ রাশি:
কোমরের নিচের অংশে সমস্যা বাড়তে পারে। সাংবাদিকদের জন্য ভালো সময়। বাইরের বিবাদ বাড়িতে আসার জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসার ব্যাপারে চিন্তা। রক্তচাপ বৃদ্ধি। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। পিতার কোনো সম্পত্তি প্রাপ্ত হতে পারেন। অপরের শরীর খারাপ নিয়ে খরচ বাড়তে পারে। বন্ধুবিবাদ নিয়ে চিন্তা।

মীন রাশি:
আজ ব্যবসায় আমূল পরিবর্তন হওয়ায় আনন্দ। আজ শরীরের কোথাও আঘাত লাগা থেকে সাবধান। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও তা মিটে যাবে। আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারাদিন ব্যবসায় শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

- Advertisement -

Related Articles

Latest Articles