26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

শাহরুখের হাতে লেখা চিঠি ভাইরাল, কার জন্য লিখেছিলেন অভিনেতা?

শাহরুখের হাতে লেখা চিঠি ভাইরাল, কার জন্য লিখেছিলেন অভিনেতা? - the Bengali Times
ছবি সংগৃহীত

‘জিরো’ ছবির ব্যর্থতার পর ফের কামব্যাক করেছেন শাহরুখ। মুক্তির অপেক্ষায় তার নতুন ছবি পাঠান। তবে এরই মধ্যে পাঠানের শ্যুটিং সেটের বেশ কয়েকটি ছবি ফাঁস হয়েছে। সেখানে ৫৬ বছর বয়সী এই অভিনেতার শার্টলেস ছবি দেখে চোখ কপালে উঠেছিল ভক্তদের। আবারও পাঠানের শ্যুটিং সেট থেকে ফাঁস হলো ছবি। এবারে সামনে এলো শাহরুখের হাতে লেখা একটি চিঠি। চিঠিতে কী লিখেছিলেন শাহরুখ?

মূলত ‘পাঠান’-এর সহকারী পরিচালক অভিষেক তিওয়ারি শাহরুখ খানের চিঠিটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে অভিষেককে উদ্দেশ্য করে শাহরুখ লিখেছেন, পাঠানের মতো একটি ছবি বানানোর জন্য আপনাকে ধন্যবাদ। এ ছবিতে কাজ করার অভিজ্ঞতা আমার কাছে অসাধারণ। অভিষেকের কর্মনিষ্ঠতা, দক্ষতা এবং একই সঙ্গে মিশুকে হাসিখুশি স্বভাবের ভুয়সী প্রশংসা করে শাহরুখ লিখছেন, “আপনি একজন রত্ন।” চিঠির শেষে ভালবাসা ও আন্তরিক শুভেচ্ছা জানিয়ে নিজের নাম স্বাক্ষর করেছেন অভিনেতা।

- Advertisement -

এই চিঠির ছবি দেখে ভক্তরাও আবেগপ্রবণ হয়ে পড়েছেন। পাঁচ বছর বিরতির পর শাহরুখ আবার রূপালি পর্দায় ফিরবেন। তার শেষ ছবি ‘জিরো’ মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। ২০২৩ সালের ২৫ জানুয়ারি আসছে পাঠান। তাই এই ছবির গুরুত্বই আলাদা।

 

- Advertisement -

Related Articles

Latest Articles