13.1 C
Toronto
বুধবার, মে ২৫, ২০২২

কত টাকার মালিক রাশমিকা?

- Advertisement -
কত টাকার মালিক রাশমিকা? - The Bengali Times
রাশমিকা মান্দানা

রাশমিকা মান্দানা, ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। বর্তমান সময়ে সবচেয়ে আলোচিত অভিনেত্রী তিনি। সম্প্রতি ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা ব্যাপক হিট হওয়ার পর থেকে ব্যাপক আলোচনায় উঠে আসেন এই নায়িকা। তাই তো দক্ষিণ সিনেমা থেকে বলিউড, রাশমিকা দাপিয়ে বেড়াচ্ছেন সব খানে।

বর্তমানে তার জনপ্রিয়তা অন্যান্য সব তারকার থেকে আলাদা। আজ মঙ্গলবার তার ২৬ তম জন্মদিন। ২০১৪ সালে একটি মডেলিং প্রতিযোগিতা জিতেছিলেন রাশমিকা। এরপরই পেশাগতভাবে মডেলিং করতে শুরু করেন তিনি। এরপর ২০১৬ সালে কন্নড় ছবি কিড়িক পার্টিতে অভিষেক হয় তার। ৪ কোটি রুপিতে বানানো ওই সিনেমা ব্যবসা করে ৫০ কোটি। ব্যবসার নিরিখে এই ছবি এ যাবৎ সবচেয়ে লাভজনক কন্নড় ছবি।

- Advertisement -

এখনও পর্যন্ত ১৪ টি ছবিতে অভিনয় করেছেন রাশমিকা। তার বেশিরভাগ ছবিই সুপারহিট। এর মধ্যে উল্লেখযোগ্য পুষ্পা। রাশমিকা সেইসব নায়িকাদের মধ্যে একজন যার ছবি কম সময়ে ১০০ কোটির ক্লাবে জায়গা করে নিয়েছে। পুষ্পার সাফল্যের পর ভারতজুড়ে বেড়েছে রাশমিকার জনপ্রিয়তা। আগামী হিন্দি ছবি ‘অ্যানিমালে’ রণবীর কাপুরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন এই নায়িকা। এছাড়াও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘‘মিশন মজনু’ ও অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুড বাই’ ছবিতে দেখা যাবে রাশমিকাকে।
এক একটি ছবির জন্য রাশমিকার বর্তমান পারিশ্রমিক ৩-৪ কোটি রুপি। মুম্বাই, গোয়া, বেঙ্গুলুরু, কুর্গ ও হায়দারাবাদে নিজস্ব বাড়ি আছে রাশমিকার। কখনও কাজের সূত্রে, আবার কখনও ছুটি কাটাতে সেখানে যান নায়িকা। তবে শুধু বাড়িই নয়, তার গাড়ির কালেকশনও নজরকাড়া। এখন পর্যন্ত চারটি গাড়ি কিনেছেন এই নায়িকা। সবমিলিয়ে মাত্র ২৬ বছর বয়সেই ৩৫ কোটি রুপির (বাংলাদেশি মুদ্রায় ৪০ কোটি টাকা) স্থাবর-অস্থাবর সম্পত্তির মালিক রাশমিকা মান্দানা। সূত্র: জিনিউজ

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles