7.7 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

পরকীয়া থেকে ফেরাতে না পেরে তৃতীয় স্ত্রীকে হত্যা

পরকীয়া থেকে ফেরাতে না পেরে তৃতীয় স্ত্রীকে হত্যা - the Bengali Times
ছবি সংগৃহীত

বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে তৃতীয় স্ত্রী রানির সঙ্গে বেশ কিয়েকদিন ধরেই ঝগড়া চলছিল স্বামী সানির। স্ত্রীর পরকীয়া সম্পর্কে আগে থেকেই জানতেন সানি। বহুবার চেষ্টারও করেছিলেন স্ত্রীকে সঠিক পথে আনতে। এ নিয়ে রোববার (৩ এপ্রিল) এক মদের আসরে ফের দু’জনের মধ্যে ঝগড়া হয়। এ সময় মাতাল অবস্থায় স্ত্রীকে শাবল দিয়ে মেরে হত্যা করেন স্বামী।

রোববার (৩ এপ্রিল) রাতে পশ্চিমবঙ্গের হুগলি জেলায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গেছে, রানিকে হত্যার পর মৃতদেহ রেলের পরিত্যক্ত একটি ঘরে ফেলে দেয় সানি। এরপর সোমবার সকালে সানি নিজেই পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে রানির মরদেহ উদ্ধার করে।

অভিযুক্ত স্বামী বলেন, রানি আমার তৃতীয় স্ত্রী। ওর বাপের বাড়ি মানকরে। সেখানে অন্য একজনের সঙ্গে রানির সম্পর্ক ছিল। তাই ও বার বার বাপের বাড়ি চলে যেত। আমি অনেক বুঝিয়েছিলাম। তবে আমি মারতে চাইনি, লেগে গিয়েছে। রোববার রাতে রানি ও আমি মদ খেয়েছিল, আমি নেশার ঘোরে ছিলাম। পুলিশ সানির বাড়িতে গিয়ে মদের বোতল এবং গ্লাস উদ্ধার করেছে।

সানির প্রথম স্ত্রীর মেয়ে পল্লবী জাননা, রোববার রাতে বাবা মদ খেয়েছিল। মাকেও মদ খাইয়েছিল। বাবা মাকে বোঝাচ্ছিল। তারপর শাবল দিয়ে মেরেছে। পল্লবীসহ ৭ সন্তান রয়েছে সানির। সূত্র : আনন্দবাজার পত্রিকা

- Advertisement -

Related Articles

Latest Articles