17.8 C
Toronto
মঙ্গলবার, মে ৭, ২০২৪

সাহসী মানেই খোলামেলা পোশাক আর চুম্বন দৃশ্যে অভিনয় কিন্তু নয় : মিথিলা

সাহসী মানেই খোলামেলা পোশাক আর চুম্বন দৃশ্যে অভিনয় কিন্তু নয় : মিথিলা - the Bengali Times
বহ্নি চরিত্রে মিথিলার লুক

কলকাতার বিতর্কিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ তীয় সিজনে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সিরিজে বহ্নি চরিত্রে অভিনয় করা মিথিলার ফার্স্টলুক প্রকাশ করা হয়েছে গত মঙ্গলবার। যদিও সিরিজের প্রথম পর্বের অশ্লীল সংলাপ ও দৃশ্যের জন্য সমালোচনা রয়েছে।

বিষয়টি নিয়ে আনন্দবাজার ডিজিটালকে দেয়া এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন মিথিলা। সাহসী চরিত্রে অভিনয়ের বিষয়ে তিনি বলেন, “আমি ঠিক জানি না, তথাকথিত ‘সাহসী’ কাকে বলে? চরিত্রের খাতিরে যেটা আমায় করতে হবে আমি সেটাই করব। একজন অভিনেতার সেটাই করা উচিত।”

- Advertisement -

মিথিলা বলেন, “রাজর্ষি দে-র ‘মায়া’ ছবিতেও আমাকে যেভাবে দেখা যাবে সেটা যথেষ্ট সাহসী। আমায় এর আগে ওই চরিত্রে, ওই সাজে কেউ দেখেননি। সাহসী মানেই খোলামেলা পোশাক আর চুম্বন দৃশ্যে অভিনয় কিন্তু নয়। আমি অন্তত তেমনটাই মনে করি।”
‘মন্টু পাইলট ২’-তে ‘বহ্নি’ চরিত্রে ডাক পাওয়া প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, “গল্প শোনার পরে এক মুহূর্তের জন্য কোনো দ্বিধা, জড়তা কাজ করেনি। কারণ, এটা সমাজের এমন একটা অবহেলিত গোষ্ঠীর গল্প যাদের প্রতি মুহূর্তে আমরা সমাজচ্যুত করার চেষ্টা করি এবং অস্বীকার করি। আমরা মানি বা না মানি যৌনকর্মীরা এই সমাজেরই অংশ। প্রতিটি পেশার মানুষের মতোও এঁদেরও অবদান আছে সমাজে।”

এর আগে, সিরিজটিতে নিজের ক্যারেক্টার নিয়ে মিথিলা জানিয়েছিলেন, ‘পর্দায় তথাকথিত আগুন জ্বালানোর বা পুরুষ পতঙ্গ পোড়ানোর কোনও আবেদন নেই সিরিজে। আছে বারবণিতাদের যন্ত্রণা। বহ্নি যাদের প্রতিনিধি।’ উল্লেখ্য, সিরিজটি চলতি বছরের এপ্রিলের শেষে বা মে মাসের শুরুতে হইচই-এ মুক্তি পেতে পারে। ‘মন্টু পাইলট ২’ পরিচালনা করেছেন দেবালয় ভট্টাচার্য। সিরিজে মন্টুর চরিত্রে অভিনয় করেছেন সৌরভ দাস।

 

- Advertisement -

Related Articles

Latest Articles