19.8 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

সাবেক স্ত্রী রেহাম বললেন, ইমরানের বুদ্ধি ছাড়া সবই আছে

- Advertisement -
সাবেক স্ত্রী রেহাম বললেন, ইমরানের বুদ্ধি ছাড়া সবই আছে - The Bengali Times
ছবি সংগৃহীত

রাজনৈতিক জীবনে এমন অনিশ্চয়তার মুখে আগে কখনো পড়েননি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। আগামী রোববার তার ভাগ্য নির্ধারণ হয়ে যেতে পারে। গদি হারাতে পারেন তিনি। এমন দুঃসময়ে সাবেক স্ত্রী রেহাম খানের কাছ থেকেও ভর্ৎসনা কুড়াচ্ছেন ক্রিকেট তারকা থেকে রাজনীতিক বনে যাওয়া ইমরান।

ইমরানকে উদ্দেশ করে গতকাল আরেক টুইটে রেহাম বলেন, ‘হ্যাঁ, আপনি যখন প্রধানমন্ত্রী ছিলেন না, তখন পাকিস্তান অত্যন্ত ভালো ছিল।’

- Advertisement -

রেহাম এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে ইমরানের রাজনৈতিক ক্যারিয়ারের সমাপ্তির ব্যাপারেও মন্তব্য করেছেন।

ইমরানের দ্বিতীয় স্ত্রী ছিলেন পাকিস্তান বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক রেহাম। পেশায় সাংবাদিক রেহামকে ২০১৪ সালে বিয়ে করেছিলেন ইমরান। এক বছরের মাথায় পারস্পরিক সম্মতিতে তাদের বিচ্ছেদ হয়।

গতকাল জাতির উদ্দেশে দেওয়া ভাষণে তার সরকার উৎখাতে বিদেশি ষড়যন্ত্রের অভিযোগ তুলে তার প্রমাণ হিসেবে একটি দেশের পাঠানো ‘হুমকির চিঠির’ কথা উল্লেখ করেন ইমরান। এ সময় তিনি মুখ ফসকে যুক্তরাষ্ট্রের নাম বলে ফেলেন।

পরক্ষণেই কথা ঘোরানোর চেষ্টা করেন ইমরান। তিনি বলেন, ‘না, যুক্তরাষ্ট্র নয়, আমি বলতে চাইছি, চিঠিটি অন্য কোনো দেশ থেকে এসেছে।’

মূলত ইমরানের এই বক্তব্যকে ইঙ্গিত করে তার বুদ্ধি সম্পর্কে রেহাম টুইট করেন। তার টুইটের মন্তব্যে অনেককেই হাসির ইমো দিতে দেখা যায়। কেউ কেউ আবার ইমরানকে বিয়ে করায় রেহামকেও খোঁচা দিতে ছাড়েননি।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles