21.5 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

কাঁচা বাদাম গানে নেচে এবার ভাইরাল মাধুরী

- Advertisement -
কাঁচা বাদাম গানে নেচে এবার ভাইরাল মাধুরী - The Bengali Times
কাঁচা বাদাম গানে নেচে উঠলেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত।

এক গানেই সুপারহিট। বীরভূম থেকে একেবারে বিলেত। দেশের সীমানা ছাড়িয়ে বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের গানের প্রশংসায় এখন গোটা দুনিয়া। আর এবার সেই ভুবন বাদ্যকরের সুপারহিট কাঁচা বাদাম গানে নেচে উঠলেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত।

বুধবার (৩০ মার্চ) ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়েছে, পাশেই ছিলেন অভিনেতা রীতেশ দেশমুখ। তাকে নিয়েই ভাইরাল হওয়া নাচের স্টেপেই কোমর দোলালেন মাধুরী। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল।

- Advertisement -

‘ডান্স দিওয়ানে’ রিয়্যালিটি শো-এ বিচারকের আসনে থেকে বহুদিন ধরেই দর্শকদের মন জয় করছেন বলিউডের এ অভিনেত্রী। এই শো-তে যখনই বলিউডের অন্য কোনো তারকারা আসেন, মাধুরী তাদের সঙ্গে নানা মজায় মেতে ওঠেন।

সম্প্রতি মাধুরীর এ শো-তে হাজির হয়েছিলেন অভিনেতা রীতেশ দেশমুখ। রীতেশকে সঙ্গে পেয়ে মাধুরী মেতে উঠলেন ‘কাঁচা বাদামে’র তালে। নাচের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে মাধুরী লিখেছেন, দারুণ মজা পেয়েছি এটা করে। রীতেশ তোমাকে ধন্যবাদ আমাকে সঙ্গ দেওয়ার জন্য!

কয়েকদিন আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে মাধুরী দীক্ষিত অভিনীত প্রথম ওয়েব সিরিজ ফাইন্ডিং অনামিকা। এই সিরিজে মাধুরীর অভিনয় দেখে মুগ্ধ হয়েছে তার অনুরাগীরা। ছোটপর্দা, ওটিটির পাশাপাশি বেশ কয়েকটি ছবিও স্বাক্ষর করেছেন মাধুরী।

তবে সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই মাধুরী নানা ভিডিও আপলোড করে অনুরাগীদের জমিয়ে রেখেছেন। কয়েক দিন আগে মাধুরী বাংলার এক রিয়্যালিটি শো-তে এসে সুচিত্রা সেনের বেশ কয়েকটি গানে পারফর্ম করেছিলেন।

অন্যদিকে, টালিউড সুপারস্টার জিতের সঞ্চালনায় শুরু হওয়া নতুন রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’তে স্ত্রীকে নিয়ে হাজির হয়েছিলেন ভুবন বাদ্যকর। সেখানে ভুবন নিজের জীবনের উত্থান-পতনের গল্পও শুনিয়েছেন সবাইকে। কীভাবে তৈরি হল তার কাঁচা বাদাম গান, সেই গল্পও শুনিয়েছেন সবার প্রিয় ‘বাদাম কাকু’।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles