15.3 C
Toronto
রবিবার, মে ২২, ২০২২

শাকিব খান ‘গ্রেট অ্যাক্টর’, বললেন মার্কিন নায়িকা

- Advertisement -
শাকিব খান ‘গ্রেট অ্যাক্টর’, বললেন মার্কিন নায়িকা
মার্কিন নায়িকা কোর্টনি কফি ও শাকিব খান। ছবি : ফেসবুক থেকে নেওয়া

মার্কিন মুলুকে চিত্রনায়ক শাকিব খানের প্রযোজনায় নির্মিত হচ্ছে সিনেমা ‘রাজকুমার’। আর এতে ঢালিউডের শীর্ষ নায়কের বিপরীতে অভিনয় করবেন মার্কিন নায়িকা কোর্টনি কফি। সিনেমাটি নির্মাণ করছেন হিমেল আশরাফ।

নতুন এই সিনেমা এবং নায়িকাকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিতে বাংলাদেশ সময় আজ মঙ্গলবার ভোরে নিউইয়র্কের একটি কনভেনশন সেন্টারে মহরত অনুষ্ঠিত হয়।

- Advertisement -

সেখানেই কথা বলেন এই দুই শিল্পী। শাকিবের প্রতি মুগ্ধতাও ঝরে কোর্টনির কণ্ঠে। জানান, শাকিব মানুষ হিসেবেও চমৎকার।

অনুষ্ঠানে কোর্টনি কফি বলেন, ‘খুবই ভালো লাগছে ছবিতে সম্পৃক্ত হতে পেরে। এতে যুক্ত হওয়ার পর বাংলাদেশি সিনেমা নিয়ে আমার ধারণা হয়েছে, দেখেছি। শাকিব খান গ্রেট অ্যাক্টর। তার সঙ্গে কাজ করতে পেরে আরও ভালো লাগছে।’

সিনেমাটি প্রযোজনা করছে শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। সহযোগী প্রযোজক হিসেবে আছেন কাজী রিটন ও জাকারিয়া মাসুদ।

তিনি বলেন, ‘কোর্টনি কফির সঙ্গে আগে পরিচয় ছিল না। নায়িকা খোঁজার দায়িত্ব আমরা পেশাদার একটি এজেন্সিকে দিয়েছিলাম। তারা ৮৭ জনের তালিকা আমাদের প্রথমে দেয়। এরপর কয়েকটি ধাপ পেরিয়ে সেরা তিনজন নির্বাচিত হয়। শেষ পর্যন্ত কোর্টনি কফিই আমাদের সঙ্গে আছেন।’

নির্মাতা জানান, কোর্টনির পরিচয় তিনি মার্কিন নাগরিক। সেখানেই তার জন্ম ও বেড়ে ওঠা। এই নায়িকা যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে সিনেমা বিষয়ে পড়াশোনা করেছেন। যুক্ত আছেন থিয়েটারের সঙ্গেও। এ ছাড়া একটি শর্ট ফিল্মে তিনি অভিনয় করেছেন।

জানা গেছে, আগামী জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে সিনেমার শুটিং হবে। নিউইয়র্ক, মায়ামি ছাড়াও আমেরিকার বেশ কয়েকটি শহরে এর কাজ হবে।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles