17.5 C
Toronto
রবিবার, মে ২৯, ২০২২

বিডি এইচএস কানাডার ‘প্রফেশনাল মিট উইথ ওপেনিং সেরেমনি উইথ মিউজিক্যাল নাইট’

- Advertisement -

বিডি এইচএস কানাডার 'প্রফেশনাল মিট উইথ ওপেনিং সেরেমনি উইথ মিউজিক্যাল নাইট'
গত ২৭ মার্চ রবিবার নন্দন টিভি ষ্টুডিও হল (৭৬০ বার্চমাউন্ট রোড )-এ বিডি এইচএস কানাডা আয়োজন করে ‘প্রফেশনাল মিট উইথ ওপেনিং সেরেমনি উইথ মিউজিক্যাল নাইট’ । মূলতঃ E-Commerce বিজনেস এর প্লাটফর্ম থেকে তাদের এই কার্যক্রমকে সমর্থন জানাতে টরন্টোর বিশিষ্ট ব্যাক্তিবর্গ এই আয়োজনে যুক্ত হন।
অনুষ্ঠাটি শুরু হয় কানাডা ও বাংলাদেশের জাতীয় সংগীতের মাধ্যমে, হল ভর্তি অতিথি দাঁড়িয়ে দুই দেশের জাতীয় সংগীতকে সম্মান জানান। এর পরে স্বাগত বক্তব্য রাখেন বিডিএইচএস কানাডার দুইজন ডিরেক্টর শাকিল আহমেদ এবং আসাদুন নূর। বিশিষ্ট অতিথিদের মাঝে বক্তব্য রাখেন স্বনামে খ্যাত লেখক তাবারক হোসেন, ক্যারিয়ার স্পেশালিস্ট ইমামুদ্দিন, ইয়ুথ Entrepreneur নাবিলা ভূঁইয়া, রাজনৈতিক ব্যাক্তিত্ব মহসিন ভূঁইয়া, লিসা প্যাটেল, রিয়েলটর ফরহাদ আহমেদ মিশু, সৈয়দ আমিনুল ইসলাম এবং মাহমুদ নাসরিন। বিডি এইচএস কানাডার অন্যতম ডিরেক্টর বাবলু চৌধুরী একটি স্লাইড শো এর মাধ্যমে তাদের কার্যক্রম বর্ণনা করেন। তাদের আপাতত মূল লক্ষ্য বাংলাদেশী কমুনিটির জন্য একটি ক্ষেত্র তৈরী করা যেখানে সবাই বিনামূল্যে তাদের ব্যবসা বা পেশাগত পরিচিতির মাধ্যমে গ্রাহকদের কাছাকাছি আসতে পারবে। যারা বাড়ী বেচাকেনা করছেন কিংবা নানারকম পণ্যের ক্রয় -বিক্রয় সংক্রান্ত বিজ্ঞাপনের বিনামূল্যে অনলাইন প্রচার চাচ্ছেন তাদের জন্য একটি ফলপ্রসূ মাধ্যম হিসাবে কাজ করবে বিডিএইচএস কানাডা। প্রবাসে অবস্থানরত বাংলাদেশীরা দেশে স্বাচ্ছন্দ্যে টাকা পাঠাতে পারবেন, সে ব্যাপারেও তারা কাজ করে যাচ্ছেন। ফুড ডেলিভারি নিয়েও তারা সেবা প্রদান করতে চান।
শুরুতে তরুণ কণ্ঠ নুসাইবা সংগীত পরিবেশন করেন এবং তারপর গুণী শিল্পী মুক্তা সারোয়ার মঞ্চ আলোকিত করেন। সঞ্চালনায় ছিলেন টরোন্টোর দুই প্রিয় মুখ তানভীর কোহিনুর এবং অজন্তা চৌধুরী। উপস্থিত অতিথিদের জন্য নৈশভোজের ব্যবস্থা ছিল।
অনুষ্ঠান শেষে উপস্থিত অতিথিবৃন্দ অভিনন্দন জানান এই প্রয়াসকে। সবার সহযোগিতায় বিডি এইচএস কানাডা এগিয়ে যাবে বহুদূর সেই প্রত্যাশা জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles