21.5 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

আর্জেন্টিনায় কি শেষ ম্যাচ খেলে ফেললেন মেসি?

- Advertisement -
আর্জেন্টিনায় কি শেষ ম্যাচ খেলে ফেললেন মেসি? - The Bengali Times
মেসি

চলতি বছরের কাতার বিশ্বকাপ শেষে অবসরের গুঞ্জন উঠেছে আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির। আর তাই যদি সত্যি হয় তবে গতকাল রাতে ভেনেজুয়েলার বিপক্ষে খেলা ম্যাচটি ছিল ঘরের মাঠে মেসির শেষ ম্যাচ।

ভেনেজুয়েলার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে খেলতে নামার আগে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি ইঙ্গিত দিয়েছিলেন, এটি হতে পারে ঘরের মাঠে মেসির সর্বশেষ ম্যাচ। নিজে গোল করে দলকে ৩-০ ব্যবধানের জয় এনে দেওয়া মেসিও ম্যাচ শেষে দিয়েছেন তেমনই ইঙ্গিত। এই ফুটবল জাদুকর জানিয়েছেন, বিশ্বকাপের পর নতুন করে ভাবতে হবে সবকিছু।

- Advertisement -

ঘরের মাঠ এস্তাদিও আলবার্তো জে আরমান্দোতে (লা বোম্বোনেরা) ভেনেজুয়েলার বিপক্ষে মাঠে নামার আগে আর্জেন্টাইন কোচ স্কালোনি জানিয়েছিলেন, ‘আগামীকাল আর্জেন্টাইন দর্শকের সামনে দেশে হতে পারে শেষবারের মতো খেলতে নামছে মেসি। আশা করি, সে এ ম্যাচ দিয়ে আর্জেন্টিনাকে সুন্দর ভাবে বিদায় বলতে পারবে। তার ভবিষ্যত আরও সুন্দর হোক।’

লা বোম্বোনেরাতে মেসির দল ভেনেজুয়ালেকা উড়িয়ে দিয়েছে। শেষ মুহূর্তে গোল করেছেন মেসিও। ম্যাচশেষে মেসি নিজের ভবিষ্যত নিয়ে বলেন, ‘আমি কেবল সামনে যা আসতে চলেছে, সেটা নিয়ে ভাবতে পারি। এই মুহূর্তে ইকুয়েডরের বিপক্ষে মুখোমুখি হওয়ার বিষয়ে ভাবছি। বিশ্বকাপের পর, আমাকে অনেক কিছু নতুন করে ভাবতে হবে।’

আর্জেন্টিনা নিজেদের পরবর্তী ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে তাদের মাঠ এস্তাদিও মনুমেন্তাল বাঞ্চো পিচিঞ্চাতে খেলতে নামবে। এরপর কাতার বিশ্বকাপ অংশ নেবে মেসির আর্জেন্টিনা। এরমধ্যে নিজেদের দেশে আর খেলার সুযোগ পাবে না ফুটবল জাদুকর মেসি।

মেসির এমন বিবৃতির পর স্বাভাবিকভাবেই প্রশ্ন আসে ঘরের মাঠে কী তবে শেষবারের মতো খেলে ফেললেন মেসি?

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles