12.5 C
Toronto
রবিবার, মে ২২, ২০২২

মুহূর্তের মধ্যেই ২ বার মৃত্যুর হাত থেকে বাঁচল কিশোর (ভিডিও দেখুন)

- Advertisement -

মুহূর্তের মধ্যেই ২ বার মৃত্যুর হাত থেকে বাঁচল কিশোর (ভিডিও দেখুন) - The Bengali Times

জীবনের সবচেয়ে সুনিশ্চিত বিষয় মৃত্যুকে ঘিরে রয়েছে অনিশ্চয়তা। কখনো কিভাবে মৃত্যু আসে কেউ বলতে পারে না। নিশ্চিত মৃত্যুর হাত থেকে বেঁচে ফেরার নজির অনেক আছে। তবে মুহূর্তের মধ্য দুইবার মৃত্যুর হাত থেকে বেঁচে শিরোনামে এসেছে তেলেঙ্গানার এক কিশোর। সংবাদ মাধ্যম এনডিটিভি শুক্রবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

- Advertisement -

এনডিটিভি জানায়, টুইটারসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাপফর্মে ভাইরাল ১৫ সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে, সাইকেল আরোহী এক কিশোর তীব্র গতিতে সাইকেল চালিয়ে একটি ব্যস্ত রাস্তার দিকে আসছে। প্রথমে ওই কিশোরের একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এতে সাইকেল থেকে ছিটকে তীব্র গতিতে রাস্তার ওপর পাশে চলে যায় সে। মুহূর্তের মধ্যেই আরেকটি যাত্রীবাহী বাস এসে রাস্তায় থাকা ওই কিশোরের সাইকেলকে গুঁড়িয়ে দেয়।

বাসের পেছনে আসা একটি সাদা কার সেখানে থাকে। রাস্তায় থাকা লোকজন ওই কিশোরের দিকে এগিয়ে যায়। এরইমধ্যে ওই কিশোরকে উঠে দাঁড়িয়ে তার হাত-পায়ের দিকে তাকাতে দেখা যায়।

ওই কিশোরের সামান্য আঘাত লেগেছে বলে জানা গেছে।

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় রোববার বিকাল সাড়ে চারটা নাগাদ কেরালার কান্নুরের তালিপারম্বার কাছে চোরুক্কালায় এই ঘটনা ঘটে।

ওই কিশোরকে তার বাবা-মা নতুন সাইকেল কিনে দিয়েছিলেন বলে স্থানীয় আরেকটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে। সেই সাইকেল চালাতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে ওই কিশোর।

এদিকে, ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন তুলেছে।

টুইটারে এক নেটিজেন লিখেছেন, রাস্তায় সাইকেল জন্য আমাদের বাচ্চাদের ট্রাফিক আইন শেখানো উচিত।

আরেকজন লিখেছেন, সে ভীষণ সৌভাগ্যবান যে বেঁচে গেছে। এটা তারই দোষ ছিল।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles