12.5 C
Toronto
রবিবার, মে ২২, ২০২২

‘গাঙ্গুবাই’ দেখতে অভিনব কাণ্ড ঘটালেন পাকিস্তানের অভিনেতা!

- Advertisement -
‘গাঙ্গুবাই’ দেখতে অভিনব কাণ্ড ঘটালেন পাকিস্তানের অভিনেতা! - The Bengali Times
ফাইল ছবি

প্রায় এক মাস হতে চলল ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবি মুক্তির। তবে রেশ এখনও রয়ে গেছে ছবিটির। এবার ছবিটি দেখার জন্য অভিনব কাণ্ড ঘটালেন পাকিস্তানি অভিনেতা মুনিব বাট। দুবাইয়ে বুক করে ফেললেন গোটা এক প্রেক্ষাগৃহে। তবে ভাববেন না আলিয়া ভাটের জন্য এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। বরং নিজের স্ত্রীকে ভালবেসেই এমন ভালবাসার উপহার তাঁর।

সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভাইরাল ভিডিওতেই দেখা যাচ্ছে দুবাইয়ে ঘুরতে গিয়ে স্ত্রী আইমানের সঙ্গে এক প্রেক্ষাগৃহে বসে রয়েছেন মুনিব। স্ত্রীর উদ্দেশে তাঁর বার্তা, তোমার জন্যই পুরো থিয়েটার বুক করেছি। যদি গাঙ্গুবাই ভাল না লাগে তবে আবার ভাগ্য পরীক্ষা করাতে হবে। স্ত্রীর জন্য এমন পাগলামি পছন্দই হয়েছে নেটিজেনের। তাদের একটাই বার্তা, ‘ভীষণ মিষ্টি’।

- Advertisement -

প্রসঙ্গত, মুনিব উর্দু সিনেমা ও ধারাবাহিকের বেশ পরিচিত মুখ। ২০১২ সালে তিনি ক্যারিয়ার শুরু করেন। এই মুহূর্তে ‘ইয়ে না থি হামারি কিসমাত’ নামক এক ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। এছাড়াও দালদাল, বান্দি, কোই চাঁদ রাখ, বদদুয়া নামক ছবিতে অভিনয় করেছেন তিনি। আইমানের সঙ্গে তার বিয়ে হয় ২০১৮ সালে। তাদের এক সন্তানও রয়েছে। ২০১৯ সালে জন্ম হয় তার। মুনিবের ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবিটি ভাল লেগেছে কিনা তা জানা যায়নি। তবে দর্শকের চোখে তার এমন কর্ম যে সুপারহিট তা বোধহয় বলার অপেক্ষা রাখে না।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles