16.8 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

‘চুপ ছিলাম বলেই সম্পর্কটা টিকে আছে’

- Advertisement -
‘চুপ ছিলাম বলেই সম্পর্কটা টিকে আছে’ - The Bengali Times
ছবি : সংগৃহীত

দীপিকা পাড়ুকোন ও আনুশকা শর্মার মধ্যে থাকা নরম-গরম সম্পর্কের কথা কম বেশি সকলেই জানেন। গত কয়েক বছর আগে মূলত তাদের ভেতরে তুমুল এক দ্বন্দ্ব তৈরি হয়। এ দ্বন্দ্বের মূল কারণটি অবশ্য গণমাধ্যমও অনেক পরে জেনেছে। আনুশকার সঙ্গে নিজের বিরোধে জড়ানো প্রসঙ্গে মন্তব্য করে দীপিকা বলেন, ‘আমি চুপ ছিলাম বলেই সম্পর্কটা টিকে আছে।’

এদিকে তাদের বিরোধের সূত্রপাত মূলত একটি বহুজাতিক কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সংযুক্তি নিয়েই। কোম্পানির কাছে দীপিকা তার নির্ধারিত পারিশ্রমিক চাইলে কোম্পানি মৌখিকভাবে রাজী হয়ে গেলেও আনুশকা নিজের বাজারদর থেকে কমিয়ে কোম্পানিকে অফার করেন।

- Advertisement -

ফলে দীপিকার কাজটি অনায়াসে চলে যায় আনুশকার ঘরে। ব্যাকডোর দিয়ে এভাবে কাজ হাতিয়ে নেবার বিষয়টি দীপিকা কোনোভাবেই মানতে পারেননি ।

এরপর দুই অভিনেত্রীর মধ্যে মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ ছিল অনেকদিন। এদিকে আনুশকা দীপিকা প্রসঙ্গে বিভিন্ন গণমাধ্যমে দুয়েকটা টিপ্পনী কাটলেও, দীপিকা একেবারেই মুখে কুলুপ এঁটেছিলেন। গণমাধ্যম-কর্মীরা কোনোভাবেই দীপিকার মুখ থেকে একটি কূটতর্কও বের করতে পারেননি আনুশকার বিরুদ্ধে। যার ফলে বছর কয়েক পরে দীপিকার সাথে আনুশকার রাগ ক্ষোভের বরফ গলতে শুরু করে।

সেই ঘটনাকে উল্লেখ করেই দীপিকা বলেন, তিনি চুপ না থাকলে হয়ত তাদের সম্পর্কটা চিরদিনের জন্যই নষ্ট হয়ে যেত। যা তিনি কখনোই করতে চান নি। অন্যদিকে নিজের ভুল স্বীকার করে দীপিকার এই চুপ থাকার বিষয়টিকে প্রশংসা করেন আনুশকা শর্মা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles