8.2 C
Toronto
বুধবার, মে ১৮, ২০২২

দুই ব্যক্তিকে ধর্ষণের অভিযোগে কারাগারে এসআই

- Advertisement -
দুই ব্যক্তিকে ধর্ষণের অভিযোগে কারাগারে এসআই - The Bengali Times
এসআই স্বপন কুমার রায়- ছবি : সংগৃহীত

দুই ব্যক্তিকে ধর্ষণের অভিযোগে রংপুরের পীরগাছা থানার এসআই স্বপন কুমার রায়কে গ্রেপ্তার করে গতকাল শুক্রবার সন্ধ্যায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। পীরগাছা থানার ওসি সরেস চন্দ্র এসব তথ্য জানিয়েছেন।

অভিযুক্ত স্বপনের বাড়ি নীলফামারীর ডিমলা উপজেলায়। এ ঘটনায় ভুক্তভোগী এক ব্যক্তির ভাই শুক্রবার পীরগাছা থানায় মামলা করেছেন।

- Advertisement -

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ছয় মাস আগে এসআই হিসেবে পীরগাছা থানায় যোগদান করেন স্বপন। তিনি পীরগাছা বাজারে জনৈক রিপন স্বর্ণকারের বাড়িতে ভাড়া থাকতেন। গত ১৬ মার্চ সন্ধ্যায় স্থানীয় এক রিকশাচালককে বাড়িতে কাজের কথা বলে ডেকে নিয়ে নেশা জাতীয় ট্যাবলেট খাইয়ে তাকে ধর্ষণ করেন। ওই ব্যক্তি অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়, পরে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ছাড়া আরও এক ব্যক্তিকে একই কায়দায় বাসায় ডেকে নেন এসআই স্বপন। এর মধ্যে আগের ধর্ষণের ঘটনাটি জানাজানি হলে পীরগাছা বাজারের ব্যবসায়ীরা তার বাসা ঘেরাওয়ের পর বিক্ষোভ করেন। খবর পেয়ে পীরগাছা থানা পুলিশ বৃহস্পতিবার মধ্যরাতে স্বপনের বাসায় গিয়ে আরেক ভুক্তভোগীকে উদ্ধার করে। পরে এসআই স্বপনকে থানায় নিয়ে গেলে তিনি ঘটনা স্বীকার করেন।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles