19.8 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

স্পেন থেকে ফাঁস শাহরুখ-দীপিকার ‘গোপন’ ছবি

- Advertisement -
স্পেন থেকে ফাঁস শাহরুখ-দীপিকার ‘গোপন’ ছবি - The Bengali Times
দীপিকা প্রথম ছবিতে, পরের ছবিতে শাহরুখ

কখনো কসরত করে তৈরি করেছেন চাবুকের মতো শরীর। কখনো সিক্স প্যাক বানিয়েছেন। কখনো আবার ফিট হয়েছেন মধ্যবিত্তের ঢিলে জামায়। চার বছর পর ফের পর্দায়।

চমক যে থাকবে, প্রত্যাশিত। সেই প্রত্যাশা পূরণও হলো। ‘‌পাঠান’‌ ছবির সেট থেকে একটি ছবি ভাইরাল হয়েছে শাহরুখ খানের। তাতেই চমকে উঠেছে নেট দুনিয়া। আরেকটি ভাইরাল ছবি দীপিকা পাড়ুকোনের। এত গোপনীয়তা সত্ত্বেও কিভাবে ছবি ফাঁস হলো সেটা নিয়ে প্রশ্ন উঠেছে।

- Advertisement -

২০১৮ সালে শেষবার পর্দায় দেখা গিয়েছিল তাকে। ‘‌জিরো’‌ ছবিতে। মুখ থুবড়ে পড়েছিল সেই ছবি। তারপর বেশ কয়েক বছর সময় নিয়েছেন তিনি। শেষে শুরু করেন ‘‌পাঠান’‌ ছবির শুটিং। তার মধ্যেও বিপত্তি। ছেলে আরিয়ানের নাম জড়ায় মাদককাণ্ডে। বন্ধ হয় শুটিং। অবশেষে ফের শুরু হলো কাজ। দলবল নিয়ে স্পেনে উড়ে গেলেন শাহরুখ। আর সেখান থেকেই ভাইরাল ছবি।

ব্যালকনিতে দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ। গায়ে জামা নেই। কোমরের নিচে আটকে রয়েছে ঢোলা সিক্স পকেটস। লম্বা চুল ছড়িয়ে পড়েছে পিঠের ওপর। চোখে রোদচশমা। দূর থেকে কেউ তুলেছে ছবিটা। বাদশাহর অজান্তেই। সেই ছবি এখন ভাইরাল।

ফাঁস হওয়া আরেকটি ছবিতে দেখা যায়, ক্যামেরাম্যান ও ক্রুদের পাশে বসে আছেন দীপিকা পাড়ুকোন। তার পরনে লাল রঙের পোশাক। অন্য ছবিগুলো গানের শুটিংয়ের। সেসব ছবিতে নৃত্যশিল্পীদের খোলামেলা পোশাকে ক্যামেরাবন্দি হয়েছেন। শাহরুখ ও দীপিকার এই ছবি কিভাবে বাইরে এলো তা নিয়ে কম প্রশ্ন তৈরি হচ্ছে না অবশ্য।

২০১৮ সালের পর থেকে পর্দায় দেখা নেই বলিউড বাদশাহ শাহরুখ খানের। এবার ‘পাঠান’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর রুপালি পর্দায় ফিরছেন তিনি। এতে তার সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। বলিউড হাঙ্গামা জানায়, এই ছবির গানের শুটিং করতেই দীপিকা ও শাহরুখ অবস্থান করছেন স্পেনে। সেই শুটিং ছবিই ফাঁস হয়। যা ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।

গত ২ মার্চ মুক্তি পেয়েছে এ সিনেমার প্রথম টিজার। শাহরুখ খান তার ইনস্টাগ্রামে টিজারটি শেয়ার করে মুক্তির তারিখ ঘোষণা দিয়েছেন। ক্যাপশনে এই অভিনেতা লেখেন, ‘জানি দেরি হয়ে গেল। কিন্তু সময়টা মনে রাখবেন। পাঠান টাইম শুরু হলো। ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে দেখা হবে। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। ’

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles