15.3 C
Toronto
রবিবার, মে ২২, ২০২২

টিকটক মাতাচ্ছেন চিত্রনায়িকা ববি!

- Advertisement -

Eamin Haque Bobby : টিকটক মাতাচ্ছেন চিত্রনায়িকা ববি! - The Bengali Times

টিকটক কিংবা লাইকিতে শোবিজ তারকাদের উপস্থিতি নতুন কিছু নয়। এরই মধ্যে এ জোয়ারে গা ভাসিয়েছেন আমাদের অনেক সিনেমার তারকারাও। তারই ধারাবাহিকতায় এবার টিকটকে দেখা গেল ইয়ামিন হক ববিকে। সেখানেই নিজের রূপ ও শরীরের আবেদন ছড়িয়ে মাতিয়ে যাচ্ছেন ববি।

- Advertisement -

দেখা গেল, ববির টিকটক অ্যাকাউন্টে ৩ লাখ ১৭ হাজারের বেশি অনুসারী রয়েছে। তাঁর শেয়ার করা ভিডিওগুলোর ভিউ ছাড়িয়েছে ১৬ লাখ। বোঝাই যাচ্ছে, ভক্তরা তাঁর টিকটকে মজে আছেন।

১০ মার্চ একটি ভিডিও শেয়ার করেন ববি। সেখানে তিনি বেশ খোলামেলা রূপে নেচেছেন। তাঁর পরনে ছিল কেবল একটি গোলাপি রঙের ব্লাউজ ও নীল রঙের পেটিকোট। চোখে লাগিয়েছেন সানগ্লাস। এমন আবেদনময়ী রূপেই কোমর দুলিয়েছেন। যার ফলে হাজার হাজার ভক্ত হুমড়ি খেয়ে পড়ছে তাঁর ভিডিওতে।

শুধু এটিই নয়, প্রায়শই নজরকাড়া অবয়বে টিকটকে ভিডিও দেন ববি। কখনো স্লিভলেস ব্লাউজের সঙ্গে শাড়ি পরে, কখনো টপস পরে, কখনো আবার ঝলমলে গাউনে ছড়িয়ে দেন রূপের মোহ।

এদিকে সিনেমা নিয়েও সম্প্রতি ব্যস্ত হয়েছেন ববি। যুক্ত হয়েছেন একাধিক প্রজেক্টে। সৈকত নাসিরের পরিচালনায় কাজ করছেন ‘পাপ’ নামের একটি সিনেমায়। যেখানে তাঁর নায়ক রোশান। এ ছাড়া গত ফেব্রুয়ারিতে ববি অংশ নিয়েছেন ‘ময়ূরাক্ষী’ সিনেমার শুটিংয়ে। সেটি নির্মাণ করছেন রাশিদ পলাশ।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles