1.5 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

ওয়ার্ক পারমিট বাতিল, সানির ‘ভি-চিহ্নে’ বিস্ময়!

ওয়ার্ক পারমিট বাতিল, সানির ‘ভি-চিহ্নে’ বিস্ময়! - the Bengali Times
বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন ঢাকায় পা রাখার পর থেকেই জলঘোলা হচ্ছে

বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন ঢাকায় পা রাখার পর থেকেই জলঘোলা হচ্ছে। অন্তর্জালে তার সফর ঘিরে তৈরি হচ্ছে জল্পনা। জনমনে বাড়ছে রহস্যের পারদ!

অবশ্য সানিকে ঘিরে রহস্য জটিল হওয়ার যথেষ্ট কারণ আছে। গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনকে বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হয়। একটি সিনেমার শুটিংয়ের জন্য তিনি ও ভারতের ১০জন অভিনয়শিল্পীকে ওই অনুমতি দেওয়া হয়েছিল। তবে গত ৯ মার্চ আরেকটি প্রজ্ঞাপনে শুধুমাত্র সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করা হয়।

- Advertisement -

তথ্য মন্ত্রণালয়ের উপসচিব মোঃ সাইফুল ইসলাম স্বাক্ষরিত সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিলের প্রজ্ঞাপন

এ প্রসঙ্গে গেল শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যায় আগারগাঁওয়ের মুক্তিযুদ্ধ জাদুঘরে এক অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ জানিয়েছেন, একটি চলচ্চিত্রের কাজে সানি লিওনসহ ১০ জন শিল্পীকে বাংলাদেশে আসার জন্য অনুমতি দেওয়া হয়েছিল। কিন্তু সানি লিওন তার পরিচয় (নাম) গোপন করে ভিন্ন নামে, নিজেকে মার্কিন নাগরিক দেখিয়ে অনুমতি নেন। বিষয়টি জানার পর তার (সানি লিওন) বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়।

ঠিক তার একদিন পরই আজ (১২ মার্চ) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে ভি-চিহ্ন দেখালেন সানি লিওন। এ বিষয়টি বিস্ময় জাগিয়েছে সবার মনে।

বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, সানির ঢাকা সফর অনেকটাই পারিবারিক রেশ ধরে। বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে যোগ দিতে স্বামীসহ এসেছেন সানি লিওন। কারণ এর আগে টিএম রেকর্ডসের ব্যানারে তাপস-মুন্নী দম্পতির উদ্যোগে দুটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই অভিনেত্রী। সেই সুবাদে তাদের মধ্যে দারুণ সম্পর্ক গড়ে ওঠেছে। এই বিষয়ে তাপস মুখে কুলুপ আঁটলেও গান বাংলার মুখপাত্র রুদ্র হক গণমাধ্যমকে দুই পরিবারের ঘনিষ্ঠতার কথা জানিয়েছেন। তবে তিনি এ বিষয়ে বিস্তারিত কিছু বলেননি।

- Advertisement -

Related Articles

Latest Articles