11.6 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

পরীমণির নাকফুলটি পুত্রবধূকে দেবেন শিশুটির মা

পরীমণির নাকফুলটি পুত্রবধূকে দেবেন শিশুটির মা - the Bengali Times
রাজের কাছ থেকে পাওয়া দুটি নাকফুলের একটি তিনি ওই শিশুর মায়ের হাতে তুলে দিয়েছেন

নায়িকা হয়েও মায়ের চরিত্রে অভিনয় করা, শুনতে অনেকটা অবিশ্বাস্য হলেও এমনটাই করছেন পরীমণি। টিভি পর্দার সফল নির্মাতা অরণ্য আনোয়ারের প্রথম সিনেমায় মা রূপে দেখা যাবে পরীকে। সিনেমাটির নামও দেওয়া হয়েছে ‘মা’। কিছুদিন আগে নায়িকা বাস্তব জীবনেও মা হওয়ার খবর জানিয়েছেন।

অনাগত সন্তানের জন্মের আগে কোনো ধরনের ঝুঁকি নিতে চান না পরীমণি। আর তাই কাজে বিরতি নিতে চান তিনি। তবে শুটিং বাকি থাকা বেশ কয়েকটি সিনেমার মধ্যে একটি গুরুত্বপূর্ণ সিনেমা হচ্ছে ‘মা’। সেই সিনেমার শুটিং চলছে। শুটিং সেটেই পরী ঘটালেন এক কাণ্ড। সিনেমায় পরীর ছেলের চরিত্রে অভিনয় করা দুই মাস বয়সী সহশিল্পীকে ‘নাকফুল’ উপহার দিয়েছেন তিনি। বিয়েতে স্বামী শরিফুল রাজের কাছ থেকে পাওয়া দুটি নাকফুলের একটি তিনি ওই শিশুর মায়ের হাতে তুলে দিয়েছেন। পরীর দেওয়া সেই নাকফুলটি পুত্রবধূকে দেবেন বলে জানিয়েছেন শিশুটির মা।

- Advertisement -

‘মা’ সিনেমার নির্মাতা অরণ্য আনোয়ার ফেসবুকে পোস্ট করে ঘটনাটি শেয়ার করেন। তবে তিনি ‘নাকফুলের’ জায়গায় ‘আংটি’ উল্লেখ করেন। যদিও পরবর্তীতে তিনি সেটি সংশোধন করেছেন। অবশ্য তার আগেই এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদও প্রকাশ হয়েছে।

বিষয়টি স্পষ্ট করে পরী গণমাধ্যমকে জানান, ওটা আংটি নয়, ওটা ছিল নাকফুল। যেটা পরে আমি ‘মা’ সিনেমার শুটিং করেছি। বিয়ের সময় রাজ আমাকে দুইটা সোনার নাকফুল দিয়েছিল। একটা আমি বিয়েতে পরেছি, আরেকটা এই সিনেমার (মা) শুটিংয়ে পরলাম।

নায়িকার ভাষ্য, শুধু সোনার রিং, সোনার আংটি নিয়ে লাফাচ্ছে। আমার ইমোশনটাই কেউ বুঝল না। আমি যেহেতু শিশুটির মায়ের চরিত্রে অভিনয় করেছি, তাই আমার একটা চিহ্ন তার মায়ের কাছে থাকুক। তার মায়ের কাছে নাকফুলটা খুলে দিয়ে এসেছি। শিশুটির মা বলেছে ছেলেটা বড় হলে তার বিয়ের সময় এটা ছেলের বউকে দেবে। ভাবুন, এত বছর এই স্মৃতিটা কত যত্নে থাকবে।

প্রসঙ্গত, সত্য ঘটনা অবলম্বনে নিজের প্রথম সিনেমা নির্মাণ করছেন অরণ্য আনোয়ার। ১৯৭১ সালে মৃত ঘোষিত ৭ মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের ঘটনা দেখা যাবে সিনেমাটিতে। এতে সেই অসহায় মায়ের চরিত্রে থাকছেন পরীমণি।

- Advertisement -

Related Articles

Latest Articles