21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

‘সবাই আমাকে জিজ্ঞেস করছে এই চেয়ারটা নিয়ে কেনো এত যুদ্ধ?’

‘সবাই আমাকে জিজ্ঞেস করছে এই চেয়ারটা নিয়ে কেনো এত যুদ্ধ?’ - the Bengali Times
<br >চিত্রনায়িকা নিপুন আক্তার

সবাই আমাকে জিজ্ঞেস করছে এই চেয়ারটা নিয়ে কেনো এত যুদ্ধ? আমি প্রথম থেকেই বলেছি আমি এই চেয়ারটা নিয়ে যুদ্ধ করছি না। আমার যুদ্ধটা আসলে একজন অপশিল্পীর বিরুদ্ধে, অপশক্তির বিরুদ্ধে। এসব মন্তব্য করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক প্রার্থী চিত্রনায়িকা নিপুন আক্তার। তিনি বলেন, আমাকে বলা হয়েছিল, কোর্টের বারান্দায় বারান্দায় না ঘুরে আমি যেন অভিনয় করি। আমি এখনও কাজ করে যাচ্ছি। আমি ভালো দুটি ব্যবসা করছি। যখন আমাকে কোর্টে নিতে বাধ্য করেছেন আমি তো যাবোই।

রোববার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (এফডিসি)-তে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে দীর্ঘসূত্রতা কবে থামবে এমন প্রশ্নের জবাবে নিপুন বলেন, বাংলাদেশে আমি এই দ্বিতীয়বারের মতো কোর্টে গিয়েছি, শিল্পী সমিতির জন্য। এটা যেহেতু কোর্টে চলে গিয়েছে আপনারা সবাই আদালতের রায়ের জন্য অপেক্ষা করেন। যেটা রায় আসবে সেটাই মেনে নেন।

- Advertisement -

শিল্পীদের নির্বাচনের বিষয় আদালত পর্যন্ত গড়ানো প্রসঙ্গে তিনি বলেন, বিষয়টি নিয়ে আমার বিরুদ্ধে যদি কেউ আদালতে যায় আমার তো যেতেই হবে। নাহলে তো মনে হবে আমি দোষী। আমি তো দোষী নয়। আমি যতদিন প্রয়োজন আদালতে যাবো।

এই সময় পাশ থেকে চিত্রনায়ক সায়মন বলেন, কেউ তো শখে আদালতে যান না। আমরা ন্যায়বিচারের স্বার্থেই সেখানে গেছি।

নিপুন শিল্পীদের কাদা ছোড়াছুড়ির বিষয়গুলো তুলে না ধরার আহ্বান জানান, সুচরিতা আপা একটি প্যানেলে ছিলেন। তিনি আমাকে নিয়ে যা বলেছেন, তা তিনি বলতেই পারেন। তাকে আমি অত্যন্ত শ্রদ্ধা করি। আমার প্রথম সিনেমায় তিনি আমার মায়ের ভূমিকায় ছিলেন। রুবেল ভাই আরেকজন ব্যক্তি যাকে আমি অত্যন্ত শ্রদ্ধা করি। আমি তাদের নিয়ে কিছু বলতে পারবো না, তারা আমাকে নিয়ে বলতে পারেন।

- Advertisement -

Related Articles

Latest Articles