7.7 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

গোপালগঞ্জে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণ

গোপালগঞ্জে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণ - the Bengali Times

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার দিবাগত রাত ৯টা ২৫ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -

জানা যায়, দলবদ্ধ ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী তার বন্ধুর সঙ্গে গোপালগঞ্জ সদর উপজেলার নবীনবাগ নামক স্থানের হেলিপ্যাডের সামনে থেকে হেঁটে আসছিলেন। সাত থেকে আট জন মিলে তাদের গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল ও কলেজের নির্মাণাধীন ভবনে তুলে নিয়ে যায়।

সেখানে ওই শিক্ষার্থীর সঙ্গে থাকা তার সহপাঠীকে মারধর করা হয় এবং ওই শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণ করে তারা।

এই ঘটনায় অভিযুক্ত ধর্ষকদের গ্রেপ্তারের দাবিতে বশেমুরবিপ্রবি ক্যাম্পাস প্রায় এক হাজার শিক্ষার্থী গোপালগঞ্জ সদর থানায় অবস্থান করে এবং ধর্ষকদের বিচার চেয়ে ৩ দফা দাবি ও আল্টিমেটাম প্রদান করে। এই ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার ও উপযুক্ত শাস্তির দাবিতে সকাল সাড়ে ৬টা থেকে ঢাকা-খুলনা মহাসড়কে যান চলাচল বন্ধ করে অবরোধ করছেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা। এ ছাড়াও বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক ভবনে তালা মেরে সকল কার্যক্রম বন্ধ করে দিয়েছেন শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রাজিউর রহমান বলেন, ‘এ খবর পেয়ে আমরা তাৎক্ষণিকভাবে ওই শিক্ষার্থীর সঙ্গে কথা বলেছি এবং আমি নিজে এ ঘটনায় বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছি। ’

গোপালগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ অ্যান্ড অপারেশন) নিহাদ আদনান তাহিয়ান বলেন, ‘তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে অভিযান চালানো হয়েছে। আমাদের টিম এরই মধ্যে অভিযান শুরু করেছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হবো। ’

সূত্র : কালেরকন্ঠ

- Advertisement -

Related Articles

Latest Articles