8.2 C
Toronto
মঙ্গলবার, মে ৭, ২০২৪

বরযাত্রীদের খাবার দিতে দেরি, রাগে বিয়ের আসর ছাড়লেন বর

বরযাত্রীদের খাবার দিতে দেরি, রাগে বিয়ের আসর ছাড়লেন বর - the Bengali Times
<br >প্রতীকী ছবি

বিয়েবাড়িতে কত বিচিত্র ঘটনাই না ঘটে। কথা কাটাকাটি থেকে শুরু করে অনেক জায়গাতে সংঘর্ষও বাধে। এবার বরযাত্রীদের খাবার দিতে দেরী করায় রাগে বিয়ের আসর ছেড়ে বাড়ি ফিরে গেলেন বর।

রোববার ভারতের বিহারের পুর্ণিয়া জেলার ঈশ্বরীতলায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, বরযাত্রীর আসার পর কনেপক্ষ খাবার দিতে দেরি করায় বরপক্ষের সঙ্গে ঝামেলা শুরু হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। এরই জের ধরে বিয়ের আসর থেকে উঠে পড়েন বর। এরপর কনেপক্ষ কিংবা স্থানীয় গ্রাম পঞ্চায়েতের প্রতিনিধিরা চেষ্টা করেও তাকে বিয়েতে রাজী করাতে পারেনি। বরযাত্রীদের কেন খাবার দিতে দেরি হবে, বার বার এই প্রশ্ন করে বিয়ে না করেই ফিরে যান পাত্র। শুধু তাই নয়,পাত্রের বাবা এতটাই রেগে যান যে কনের পরিবারকে খাবার রান্নার খরচ, বাইক এবং বিয়ে উপলক্ষে পাওয়া যাবতীয় উপহার ফিরিয়ে দেন।

এদিকে, এ ঘটনায় অপমানিত কনেপক্ষ পুলিশে অভিযোগ করেছে। কনের মা পুলিশকে জানান, পুর্ণিয়ার ধমদহের বাসিন্দা রাজকুমার ওঁরাওয়ের সঙ্গে তার মেয়ের বিয়ে ঠিক হয়। বিয়ের নির্ধারিত দিনক্ষণে তাদের বাড়িতে পৌঁছেও যান বর ও তার আত্মীয়-বন্ধুরা। কিন্তু শুধু খাবার দিতে দেরি হওয়ায় বিয়ে না করে উঠে যান বর। এই ঘটনায় পাত্র ও তার বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles