18.4 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

শুটিংয়ে অঝোরে কাঁদছিলেন মিথিলা, বুকে টেনে নেন সহকর্মীরা

শুটিংয়ে অঝোরে কাঁদছিলেন মিথিলা, বুকে টেনে নেন সহকর্মীরা - the Bengali Times
<br >মন্টু পাইলট নামে একটি সিরিজে অভিনয় করছিলেন মিথিলা

‘মন্টু পাইলট’ নামে একটি সিরিজে অভিনয় করছিলেন মিথিলা। এতে মিথিলার বিপরীতে আছেন সৌরভ দাস। এই অভিনেতা তার ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, ওয়েব সিরিজটির শুটিং শেষে মিথিলাসহ সেটের সবাই গোল হয়ে দাঁড়িয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাচ্ছেন। পাশেই বাজতে শুরু করে ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি…’। গানটি বাজানোর কিছুক্ষণের মধ্যে মিথিলা আবেগি হয়ে পড়ে অঝোরে কাঁদতে শুরু করেন। এরপর তাকে বুকে টেনে নিয়ে তার সহকর্মীরা সান্ত্বনা দিতে থাকেন।

- Advertisement -

ভিডিওটির ক্যাপশনে সৌরভ লেখেন, ‘যে ভাষায় মাকে ডাকি। যে সুরে গাই গান। সারারাত শুটিংয়ের শেষে আজ ভারত লক্ষ্মী স্টুডিওতে একুশের ভোর। মন্টু পাইলটের টিমের পক্ষ থেকে রইলো শ্রদ্ধা ও ভালোবাসা। অমর একুশ, ভাষা দিবস। ’মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সোমবার (২১ ফেব্রুয়ারি) শ্রদ্ধাভরে জাতি স্মরণ করেছে ভাষা শহীদদের।

একুশে ফেব্রুয়ারিতে দেশে নেই অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। কলকাতায় শুটিংয়ে আছেন তিনি। কিন্তু দেশের বাইরে থাকলেও এদিন ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে ভুলে যাননি এই তারকা।

২৭ জানুয়ারি কলকাতার কালীঘাট থেকে শুরু হয়েছে সিরিজটির শুটিং। কলকাতার জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’-এর দ্বিতীয় সিজনে অভিনয় করছেন মিথিলা। এটি নির্মাণ করছেন দেবালয় ভট্টাচার্য।

- Advertisement -

Related Articles

Latest Articles