20.2 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

যশকে বিয়ে করেছেন? প্রশ্নের জবাবে যা বললেন নুসরাত

যশকে বিয়ে করেছেন? প্রশ্নের জবাবে যা বললেন নুসরাত - the Bengali Times
নুসরাত ও যশ

নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক টেকেনি। এখন যশ দাশগুপ্তের সঙ্গে সংসার করছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। হ‍্যাঁ, সংসারই বলা যায়। কারণ ছেলে ঈশানকে নিয়ে যশের সঙ্গেই সুখের নীড় বেঁধেছেন সাংসদ অভিনেত্রী। সম্পর্কটা নিয়ে এখন আর রাখঢাক করার কিছুই অবশিষ্ট নেই। তাই বলে নুসরাত যে অনুরাগীদের সব প্রশ্নের উত্তর দেন এমনটাও কিন্তু নয়।

আর বলা বাহুল‍্য, নেটিজেনদের কৌতূহলের শেষ নেই। নুসরাত কি যশকে দ্বিতীয়বার বিয়ে করেছেন? বিশেষ করে সম্প্রতি প্রেম দিবস উপলক্ষে নিজেদের এক বছর পুরনো রাজস্থান ট্রিপের কিছু অদেখা ভিডিও শেয়ার করেন নুসরাত। সেখানে তার সিঁথিতে স্পষ্ট দেখা গেছে সিঁদুর, যা ইন্ধন দিয়েছে জল্পনার আগুনে।

- Advertisement -

সম্প্রতি এক টেলিভিশন চ‍্যানেলের সঙ্গে সাক্ষাৎকারে অবধারিতভাবেই বিয়ে প্রসঙ্গে প্রশ্ন উঠে আসে যশরত জুটির জন‍্য। তবে এবারে আর এড়িয়ে যাননি অভিনেত্রী। নুসরাত সরাসরি বলেন, এই প্রশ্নটাই বারবার তাকে জিজ্ঞাসা করা হয়। এর আগে তাকে জিজ্ঞাসা করা হত সন্তানের বাবার নাম।
সেটা প্রকাশ‍্যে আসার পর থেকে প্রশ্ন উঠছে বিয়ে নিয়ে। নুসরাতের পালটা প্রশ্ন, বিয়ে করলেই সেটা সবাইকে চিৎকার করে বলতে হবে? অভিনেত্রীর মতে, তার কাছে সবথেকে গুরুত্বপূর্ণ পরিবার। তাদের দুজনের সন্তানকে নিয়ে একটা পরিবার। আর পরিবার তৈরির রীতি তো সকলেরই জানা। এরপরেও কি বিয়ের কথা সবাইকে আলাদা করে বলতে হবে? প্রশ্ন নুসরাতের।

এর আগে এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে নুসরাত বলেছিলেন, যশকে তার আবারও বিয়ে করার দরকার নেই। নুসরাতের কথায়, “সবাই কী ভাবছে? আমি ডেকে ডেকে বলব যে আমি বিয়ে করছি? যদি সেটাই ভেবে থাকে তাহলে ভুল করছে। আমি যদি নিজের ব‍্যক্তিগত জীবনের ব‍্যাপারে কথা না বলার সিদ্ধান্ত নিই তাহলে সেটা আমার ব‍্যাপার। আমার মতে, দু’জন বিবাহিত মানুষ বিষয়টা জানলেই হল। তারা খুশি থাকলে আর কী চাই?”

- Advertisement -

Related Articles

Latest Articles