10.3 C
Toronto
রবিবার, মে ৫, ২০২৪

বৃহস্পতিবারের রাশিফল : দিনটি কেমন যাবে

বৃহস্পতিবারের রাশিফল : দিনটি কেমন যাবে - the Bengali Times
ফাইল ছবি

আজ বৃহস্পতিবার ১৭ ফেব্রুয়ারি ২০২২, ৪ ফাল্গুন ১৪২৮। কেমন যাবে আজকের দিন! কী লেখা আছে আপনার ভাগ্যে! কোনো সুখবর থাকছে কি? এসব বিষয় জানা যাবে রাশিফলে। এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চাইলে পড়ুন আজকের রাশিফল।

মেষ: ব্যবসায় প্রচুর লাভ হবে। প্রত্যাশার চেয়ে ভালো কিছু প্রমাণ হতে পারে। সতর্ক থাকুন। সামাজিক ক্রিয়াকলাপ আজকে ভালো মুহূর্ত আসবে। অফিস থেকে দূরত্ব বাড়ালে আজকে ঝামেলা থেকে মুক্তি পাবেন। মন লাগাবেন না, বদনাম হতে পারে। নিজের শরীরের যত্ন নিন।

- Advertisement -

বৃষ: আর্থিক ব্যাপারে একটু সুবিধা হতে পারে। পাওনা আদায়ের জন্য মাথাগরম হওয়ার আশঙ্কা আছে। ভালো সঙ্গে থাকায় উন্নতি লাভ। নিজের রুক্ষ আচরণ দূর করুন। অনেকেই অনুতপ্ত হবেন আজকে আপনার ব্যবহারে। যথেষ্ট পরিমাণ অর্থ প্রয়োজন। অতিরঞ্জিত ব্যয় করবেন না। কিছু জিনিস ভালোভাবে বুঝতে হবে। প্রেমঘটিত সাক্ষাৎ আজকে শুভ। ব্যক্তিদের সঙ্গে আলাপচারিতা আজকে ভালো ফল দেবে। হতাশা দূরে করতে হবে। মূল্যবান উপদেশ বেছে নিলেই ভালো।

মিথুন: ব্যবসায় বাড়তি কোনো বিষয়ে আলোচনা। তবে অতিরিক্ত লোভের কারণে বিপদ হতে পারে। স্বাস্থ্য ভালো হবে বলে আশা করা যাচ্ছে। বন্ধুদের সঙ্গে সমস্যা ভাগ করে নিন। পুরনো বিনিয়োগ থেকে লাভ পাবেন। প্রস্তাবিত লাভ থেকে অনেক কিছু পাবেন। উপহার দিতে পারেন। তবে প্রয়োজনের চেয়ে অন্য সময় বেশি কাজে আসবেন আপনি। স্থগিত থাকবে অনেক কাজ।

কর্কট: ব্যবসায় সাফল্য আসতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকায় আনন্দ বৃদ্ধি। উত্তম কোনো কাজের জন্য পুরস্কার পেতে পারেন। মনোভাব ভালো রাখুন। দামি কাজে আজকে সময় নষ্ট করলে মুশকিল। আজকে অশান্তি থেকে মুক্তি পাবেন। নিরুৎসাহ থেকে আজকে কাজ করলে মুশকিল। ঘর এবং পরিবারে আজকে আপনার হয়েই কাজ করবে। সমস্যা দূরে ঠেলে সরিয়ে দিন। আর্থিক লেনদেন আজকে ভালো হবে। জীবনের আনন্দ আজকে সমস্যা দিতে পারে। সমাজের থেকে দূরে থাকলে আজকে মুশকিল। আজ কোনো জিনিস চুরি হতে পারে।

সিংহ: ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। চাকরির স্থানে আজ বেশি তর্ক না করাই ভালো হবে। কোনো ভুল কাজের জন্য অনুশোচনা হতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। বিনিয়োগের স্কিমগুলো আকর্ষণীয়। বিশেষজ্ঞের পরামর্শ নিন। আজ উচিত অন্যদের ঘরে উঁকি না দেওয়া। কথা দেওয়ার আগে অন্যদের পরামর্শ নিন। অন্যদের রুষ্ট না করলেই ভালো। পারিবারিক প্রয়োজনে অন্যের সঙ্গে মানিয়ে নিন। মূল্যবান চুক্তি ঠিকভাবে ভেবে চিন্তে করবেন। বিচক্ষণ থাকুন। বন্ধুদের থেকে আজকে অনেক কিছু চিন্তে পারেন।

কন্যা: আজ কোনো কাজের শুরু খুব ভালো হবে। সমাজে ভালো সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। উদ্দীপনা বাড়িয়ে তুলুন। মনে উজ্জ্বল এবং সুন্দর প্রকাশ থাকবে। আর্থিক ক্ষেত্রে উন্নতি। কেনাকাটা করা জরুরি এবং ভালো হবে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটান। জীবন কোনো কারণে বদলে যেতে পারে। সহকর্মী থেকে উদ্বেগ এবং দুশ্চিন্তা আসবে।

তুলা: আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। আজ কর্মে সক্রিয় থাকবেন। স্বাস্থ্য আপনাকে সমর্থন করবে। যৌথ ব্যবসায়ে সন্দেহ থাকলে ভালো। জীবনে শান্তি থাকবে। সব সময়ের জন্য প্রয়োজন অনুযায়ী কাজ করবেন না। যোগাযোগ বাড়ার সঙ্গেই উত্তেজনা বাড়বে। শিল্পীদের সুযোগ ও সুনাম বাড়তে পারে।

বৃশ্চিক: শরীর ভালো রাখতে হবে। নিজেকে নতুন কাজে এগিয়ে যান। নিজের জমিকে বাড়িয়ে তুলুন। উচ্চ দিকে এগিয়ে যান। চেষ্টা করবেন যেন নতুন কাজে অংশগ্রহণ করেন। নতুন নজর কেন্দ্রীভূত করতে হবে। সবকিছুতে সহমত হতে পারবেন না। প্রেমের দূষণে সমস্যা ছড়িয়ে দিতে পারে।

ধনু: কাজের জায়গায় আজকে অনেক লাভ পাবেন। তবে চাপ থাকবে অনেক বেশি। অনেক কাজে আজকে মনোনিবেশ করতে হবে। পরিবারের সদস্যের সঙ্গে জুড়ে নতুন কাজ করুন। আজ অনেক অনুভূতি পরিশোধিত হবে। শুরুতেই যেন ঝামেলা না হয় সেইদিকে নজর রাখুন।

মকর: প্রকৃতির মধ্যে লক্ষণ খুব একটা ভালো নয়। চেষ্টা করবেন যেন নিজের মতো করে বাঁচা যায়। নেটিভের সহায়তায় কাজ করুন। চারপাশে যারা আছেন তাদের থেকে আনন্দ পেতে শুরু করুন। অনেক মানুষই আজকে আপনার থেকে প্রভাবিত হতে পারে। প্রেমে যন্ত্রণার মুখোমুখি হবে। কাজের পরিকল্পনা শুরু করুন।

কুম্ভ: শরীরের দিকে নজর দিন। বিনিয়োগ থেকে লাভ পাবেন। কথা দেওয়ার আগে পরামর্শ নিন। অতিথিদের থেকে অনেক কিছু শিখবেন। আধ্যাত্মিক বিষয়ে নজর রাখা ভালো। আজ জানতে পারবেন যে কেন মানুষ গোপনীয়তা রাখে। প্রত্যাশার ফল না এলে হতাশ হবেন, তাই সাবধান।

মীন: নিজের যত্ন নেওয়া প্রয়োজন। অনুভূতি আটকে রাখবেন না। অর্থ উপার্জন করতে হবে। আজকে আরামের জন্য সবকিছুই করুন। যদি যোগাযোগ এবং আলোচনা কাজ না করে তবে মুশকিল। শান্ত মেজাজ হারাতে পারেন। কর্মসূচি ভালো রাখুন, না হলেই মুশকিল।

- Advertisement -

Related Articles

Latest Articles