14.1 C
Toronto
শুক্রবার, মে ৩, ২০২৪

‘দুটো হাত দুটো পায়ের মতো দুটো বউ ছাড়া চলবে না’

‘দুটো হাত দুটো পায়ের মতো দুটো বউ ছাড়া চলবে না’ - the Bengali Times
ছবি সংগ্রহ

কলকাতার কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র ফের বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেনে। শনিবার (১২ ফেব্রুয়ারি) তিনি নিজেই বিয়ের কথা জানিয়েছেন।

এর আগে শুক্রবার রাতে বিয়ের কেনাকাটা করেছেন তিনি। লাল রঙের পাঞ্জাবির সঙ্গে ঘিয়ে রঙের ধুতি। নববধূর জন্য লাল বেনারসি। এমনকি বাসি বিয়ের পাঞ্জাবিও কিনেছেন তিনি।

- Advertisement -

বিয়ে প্রসঙ্গে নিজের পরিচিত কায়দায়ই মদন বলেছেন, ‌আসলে আমি মানসিকভাবে খুব বিভ্রান্ত। সামনেই ভ্যালেন্টাইন্স ডে। সবাই বলছে ‘ওয়ান ম্যান ওয়ান পোস্ট’। তাই আমিও ভেবেছিলাম ‘ওয়ান ম্যান ওয়ান ওয়াইফ’। কিন্তু এখন ভাবছি দুটো হাত দুটো পায়ের মতো দুটো বউ ছাড়া চলবে না। তাই আবার বিয়ে করছি। ইদানীং তিনি রাজনীতির বাইরেও নানাভাবে নিজেকে ‌তুলে ধরছেন।

দ্বিতীয়বারের বিয়েতে মাথায় টোপর দিতে নারাজ তিনি। ফ্যাশন ডিজাইনারকে নির্দেশ দিয়েছেন মাথায় টোপরের বিকল্প হিসেবে নতুন কিছু সাজের বন্দোবস্ত করতে। বরযাত্রীদের সাজসজ্জায় যাতে কোনো কমতি না থাকে, সে দিকেও সজাগ দৃষ্টি রয়েছে মদনের। সে বিষয়েও প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন কামারহাটির এই বিধায়ক। ব্যান্ড পার্টি নিয়ে রীতিমতো শোভাযাত্রা করে ভবানীপুর থেকে কালীঘাটের উদ্দেশে বিয়ে করতে যান বলে জানিয়েছেন মদন।

সোশ্যাল মিডিয়ায় তার ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌ফ্যান ফলোয়ার চোখে পড়ার মতো। তিনি কিছু করলে বা বললেই সেটা নিয়ে মানুষ নানাভাবে রিয়্যাক্ট করেন। মতামত ব্যক্ত করেন। মজা করেন। তার ‘আই অ্যাম এমএম’ মিউজিক ভিডিও খুবই জনপ্রিয় হয়েছে। ‘ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বে‌‌টিয়া’ ও খুবই সাড়া ফেলে দিয়েছিল। আলোচিত হয়েছে নানা স্তরে। রাজনীতিক মদন মিত্র এভাবেই নানা মজা করেন।

সূত্র: আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles