11.4 C
Toronto
শুক্রবার, মে ২০, ২০২২

স্বামীর পছন্দেই খোলামেলা ছবি পোস্ট করেন পাওলি!

- Advertisement -
স্বামীর পছন্দেই খোলামেলা ছবি পোস্ট করেন পাওলি! - The Bengali Times
স্বামীর পছন্দেই খোলামেলা ছবি পোস্ট করেন পাওলি!

টালিউড ও বলিউডের সাড়া জাগানো অভিনেত্রী পাওলি দাম। তার সাবলীল অভিনয় অনায়াসেই দর্শকের মন জয় করে নেয়। খোলামেলা দৃশ্যে অভিনয় করে আলোচিত-সমালোচিত হয়েছেন বারবার।

সিনেমার পর্দার মতো সোশ্যাল মিডিয়াতেও বরাবরই সাহসী ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেই দেখা মেলে ভুরি-ভুরি খোলামেলা ছবির।

- Advertisement -

কয়েকদিন আগে নতুন বছর উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেন পাওলি। যেখানে তাকে দেখা গেছে বোতাম খোলা শার্টে। বোল্ড ছবিগুলো নিয়ে বেশ আলোচনা হয়েছে। তবে এসব আলোচনায় মাথা ঘামানোর সময় নেই নায়িকার। তবে স্ত্রীর এমন খোলামেলা ছবি, নানান সমালোচনা-বিতর্ক নিয়ে স্বামী অর্জুন দেবের অভিমত জানিয়েছেন পাওলি।

ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘অর্জুন আমার জীবন উপভোগ করে। আমাকে নিয়ে চর্চা হলে একটুও রাগ করে না। উল্টো মজা পায়। আসলে অর্জুন কখনও ভোলে না ওর স্ত্রী একজন অভিনেত্রী। চর্চা, বিতর্ক, গুঞ্জন আমার পেশার অঙ্গ।’

বিতর্কিত ছবিগুলো প্রসঙ্গে পাওলি আরও বলেন, ‘ছবিগুলো গত ডিসেম্বরে ফটোশুটের। নতুন বছরে ভাবলাম, ভক্তদের কী উপহার দিই? তখন ঠিক করি কয়েকটি ছবি পোস্ট করবো। অনেকগুলো ছবি দিয়ে অর্জুনকে বসিয়ে দিয়েছিলাম। ওর মারাত্মক চোখ। কয়েকটি বেছে দিল। সেগুলোই পোস্ট করা হয়। পরে শুনলাম ছবিগুলো নিয়ে নাকি জোর চর্চা হচ্ছে। অর্জুন আমাকে এভাবেই এগিয়ে দেয়।’

প্রসঙ্গত, পাওলি দাম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাভ আজ কাল পরশু’। এটি ২০২০ সালে মুক্তি পেয়েছিল। ২০২১ সালে তাকে দেখা গিয়েছিল ‘রাত বাকি হ্যায়’ নামের একটি ওয়েব সিরিজে।

সূত্র: আনন্দবাজার

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles