11.5 C
Toronto
শুক্রবার, মে ২০, ২০২২

জয়ার ছবি দেখে ফায়ার সার্ভিসকে ‘তলব’!

- Advertisement -
জয়ার ছবি দেখে ফায়ার সার্ভিসকে ‘তলব’! - The Bengali Times

বাংলাদেশে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় তারকাদের একজন জয়া আহসান

বাংলাদেশে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় তারকাদের একজন জয়া আহসান। অভিনয় শৈলীতে তিনি মুগ্ধ করে রেখেছেন দুই বাংলার মানুষদের। শুধু অভিনয় নয়, গ্ল্যামার ও লুকেও তিনি সবাইকে করেছেন কুপোকাত। সেরা চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে তার ঝুড়িতে রয়েছে ৪টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বয়স আর নিজের মাঝখানে অদৃশ্য এক দেয়াল তুলেছেন দুই বাংলার জনপ্রিয় এ অভিনেত্রী। দিন যায়, বছর যায় তবে তার রূপের নদীতে ভাটা আসে না। রূপের জোয়ারে ভক্তদের নিয়ম করে ভাসিয়ে দিচ্ছেন মুগ্ধতার মোহনায়।

- Advertisement -

সেই রূপের ঝলকে ভক্তদের আবারও কুপোকাত করলেন জয়া আহসান। এবার সাদা-কালো ছবি পোস্ট করে আগুন ধরালেন তিনি। তাই ফায়ার সার্ভিসে খবর দেয়ার দাবি তুলেছেন জয়ায় ভক্তরাই।

গত ১৬ জানুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাদা-কালো একটি ছবি শেয়ার করেন জয়া। এতে তার পরনে স্লিভলেস স্কিনফিট গাউন দেখা গেছে। একটি চেয়ারে হাত রেখে খানিকটা ঝুঁকে ক্যামেরায় পোজ দেন এই অভিনেত্রী। খোলা চুল এলিয়ে পড়েছে বাঁ কাঁধে, আর জয়া তাকিয়েছেন বাঁকা চোখে।

ছবিটিতে এখন পর্যন্ত ৪৬ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। হাজারো অনুসারী মন্তব্যও করেছেন। এক ভক্ত লিখেছেন, ‘আগুন! কেউ ফায়ার সার্ভিসে কল দাও’; আরেক অনুসারী জানতে চেয়েছেন, ‘বুড়ো হবেন কবে?’

১৭ জানুয়ারি আরও কয়েকটি ছবি আপলোড করেন জয়া। সেখানেও তাকে দেখা গেল কালো পোশাকে। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি কালো রঙে আসক্ত।’

জয়া আহসান বর্তমানে কলকাতায় রয়েছেন বলে জানা গেছে। সেখানে তিনি সৌকর্য ঘোষালের পরিচালনায় ‘কালান্তর’ নামের একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত। এ মাসের শেষ দিকে ঢাকায় ফেরার কথা রয়েছে তার।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles