11.4 C
Toronto
শুক্রবার, মে ২০, ২০২২

৪০ বছরে প্রেমে পড়াটা কি অস্বাভাবিক? প্রশ্ন মালাইকার

- Advertisement -
৪০ বছরে প্রেমে পড়াটা কি অস্বাভাবিক? প্রশ্ন মালাইকার - The Bengali Times

১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে প্রেম নিয়ে অকপট মালাইকা

১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে প্রেম নিয়ে অকপট মালাইকা। বুঝিয়ে দিলেন, ‘বেশ করেছি প্রেম করেছি’। অর্জুন-মালাইকার প্রেম ভেঙেছে, এমন গুঞ্জনই দু-দিন আগে মাথাচাড়া দিয়েছিল। যদিও সব জল্পনার অবসান করেন মালাইকার প্রেমিক। একসঙ্গে আদুরে ছবি পোস্ট করে অর্জুন কাপুরের বার্তা ছিল, ‘আমাদের সম্পর্কে গুঞ্জনের কোনও জায়গা নেই’। গোটা বিষয় নিয়ে চুপ ছিলেন মালাইকা, কিন্তু বারবার অর্জুনের সঙ্গে তার সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ার কাটাছেঁড়ায় বেশ বিরক্ত নায়িকা। এবার সেই যন্ত্রণার কথাই প্রকাশ্যে আনলেন তিনি।

বয়সে অর্জুনের চেয়ে ১২ বছরের বড় মালাইকা, তার উপর ডিভোর্সি। প্রাপ্ত বয়স্ক সন্তানের মা তিনি। সব মিলিয়ে এই প্রেম নিয়ে নেটিজেনদের কাছে হেনস্থার মুখে পড়েছেন বহুবার। তাকে ‘বুড়ি’ বলে বিদ্রুপ করা হয়েছে, এবার নায়িকার পালটা প্রশ্ন- ‘চল্লিশের পর জীবনে কি প্রেম আসতে পারে না?’

- Advertisement -

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি নোট শেয়ার করেছেন মালাইকা। সেখানে লেখেন, ‘সত্যি সত্যি জানতে চাই, চল্লিশের পর ভালোবাসা খুঁজে পাওয়া, ত্রিশের কোঠায় নতুন স্বপ্ন দেখা এটা তো স্বাভাবিক। তাই না? নিজেকে স্বাভাবিক ভাবুন, ৫০ বছর বয়সেও জীবন ততটাই অর্থবহ। জীবন তো ২৫শে শেষ হয়ে যায় না। জীবনে কুড়ির কোঠাতেই শেষ এমন ভান করা বন্ধ করুন’।

অর্জুন কাপুরও তার মনের মানুষের শেয়ার করা এই বার্তা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে রি-পোস্ট করেন। জুটি বুঝিয়ে দেন তাদের প্রেম খুব স্বাভাবিক, সমাজের সেই নিয়ে সমস্যা থাকলে তাদের বয়েই গেল।

২০১৭ সালের মে মাস নাগাদ আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছিলেন ‘ছাইয়া ছাইয়া’-কন্যা। তার এক পুত্র সন্তানও রয়েছে আরহান খান।

২০১৬ সাল থেকে অর্জুন-মালাইকার ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে আসে। যদিও দীর্ঘদিন এই সম্পর্কের কথা গোপনে রেখেছিলেন দুজনে। মালাইকার বয়স ৪৮, অর্জুনের ৩৬ তবে ভালবাসা থাকলে বয়সের পার্থক্যে কিছু যায় আসে না, তা বারে বারে প্রমাণ করেছেন এই জুটি। ২০২১ সালের জানুয়ারি মাসেই অর্জুনের সঙ্গে প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েছিলেন মালাইকা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles