11.4 C
Toronto
শুক্রবার, মে ২০, ২০২২

হাস্যকর কারণেও ৯১১ এ ফোন

- Advertisement -
হাস্যকর কারণেও ৯১১ এ ফোন - The Bengali Times
৯১১ এ সবচেয়ে পরিহাসমূলক যেসব ফোন করা হয়েছে তার একটি তালিকা প্রকাশ করেছে টরন্টো পুলিশ

৯১১ এ সবচেয়ে পরিহাসমূলক যেসব ফোন করা হয়েছে তার একটি তালিকা প্রকাশ করেছে টরন্টো পুলিশ। তাতে দেখা গেছে, শিশুদের অসহযোগিতা ও লং ড্রাইভের কারণেও অজরুরি ফোন করা হয়েছে।

ডারহাম রিজিয়নাল পুলিশ সার্ভিস শুক্রব্রা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ৯১১ এ প্রতিদিন গড়ে ৬০০টি কল তারা গ্রহণ করেছে। এর মধ্যে কিছু কল আছে একেবারেই হাস্যকর। এমন কলের মধ্যে উল্লেখ্য কয়েকটি হচ্ছে, টাকু বেলের মধ্য দিয়ে ড্রাইভটি বেশি দীর্ঘ। রান্নাঘর পানিতে ভেসে যাওয়ার ঘটনায়ও ফোন করেন একজন। এরপর পুলিশ কর্মকর্তাকে তাকে বিমা কোম্পানি ও প্লাম্বারের সঙ্গে যোগাযোগের পরামর্শ দেন। কিন্তু ওই ব্যক্তি ভিন্ন উত্তরের আশায় আবারও ৯১১ এ ফোন করেন।

- Advertisement -

একজন অভিভাবক তার ১২ বছরের ছেলেকে যেনো ভয় দেখানো হয় সেজন্য পুলিশের সহায়তা চেয়ে ফোন করেন। একজন অভিভাবক আবার ফোন দেন তাদের নয় বছরের ছেলে যেনো পরিবর্তন করা ওয়াইফাইয়ের পাসওয়ার্ডটি তাদেরকে জানায় সেই সহায়তা চেয়ে। ওয়াইফাই পাসওয়ার্ডটি খুঁজে পেতেও ৯১১ এ ফোন দেন একজন। অন্যরা ফোন দেন কোভিড-১৯ পরীক্ষার ফলাফল জানতে। গ্রাহক না আসায় অধৈর্য্য হয়ে পুলিশকে ফোন দেন একজন উবার চালক। বিড়াল হারিয়ে যাওয়ার ঘটনাতেও ৯১১ এ ফোন দেওয়ার ঘটনা ঘটে গত বছর। অনেকে আবার ফোন দেন পুলিশের অজরুরি ফোন নাম্বার জানতে। একজন ফোন দেন পিজা

সরবরাহকারকের বিরুদ্ধে অভিযোগ দিতে। কারণ তার সরবরাহ আদেশটি ছিল ভুল এবং তিনি আরেকটি আদেশ দিলে তা বাতিল হয়ে যায়।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles