-5.2 C
Toronto
মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩

হলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন সালমান!

 

হলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন সালমান! - the Bengali Times
ছবি: সংগৃহীত

বিদেশিনীদের প্রতি সালমান খানের দুর্বলতার গল্প মোটেই নতুন নয়। ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দেজ, ইউলিয়া ভান্তুর এর পর সেই তালিকায় যুক্ত হচ্ছে নতুন নাম। বলিউডের আনাচে কানাচে গুঞ্জন, হলিউড অভিনেত্রী সামান্থা লকউড নাকি নতুন বসন্ত হয়ে এসেছেন সল্লু ভাইয়ের এর জীবনে।

- Advertisement -

বলিউড তারকাদের সঙ্গে ধীরে ধীরে পরিচিত হচ্ছেন আমেরিকান মডেল-অভিনেত্রী। মুম্বাইয়ের বিখ্যাত কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার দফতরে গিয়েছিলেন সামান্থা। ফারহান আখতারের এক্সেল এন্টারটেইনমেন্টের দফতরেও দেখা গিয়েছিল তাকে। কিন্তু হঠাৎ সালমানের সঙ্গে তার নাম জড়ানোর কারণ কী?

সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে সালমানের সঙ্গে দেখা গিয়েছিল সামান্থাকে। সেখানেই একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছিলেন এই দুই তারকা। সেই ছবি চারদিকে ছড়িয়ে পড়তেই এই গুঞ্জনের সূত্রপাত। সেখানেই শেষ নয়।

সালমানের ৫৬তম জন্মদিন উদ‌যাপনে তার পানভেলের বাড়িতেও উপস্থিত ছিলেন ভিনদেশি এই অভিনেত্রী। তাই নতুন করে উস্কে দিয়েছে জল্পনা। দুই তারকার এই বন্ধুত্বকেই প্রেমের সূচনা বলে ধরে নিয়েছে অনেকে।

গুঞ্জনের বিষয়টি সামান্থার নজর এড়ায়নি। সালমানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন নিয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, আমার মনে হয় মানুষ অনেক কথাই বলতে পারে। অকারণেও অনেকে অনেক কথা বলতে পারে। আমার সালমানের সঙ্গে পরিচয় হয়েছে। ও খুবই ভাল মানুষ। আমি জানি না সবাই কেন এ ধরনের কথা বলছে। আমার হৃত্বিক রোশনের সঙ্গেও দেখা হয়েছে। তবে কেউ ওকে জড়িয়ে কোনও কথা বলছে না। আমার মনে হয় পুরো বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করা হচ্ছে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

- Advertisement -

Related Articles

Latest Articles