20 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

চলন্ত গাড়ি থেকে পালালো আসামি, থানায় গিয়ে টের পেলো পুলিশ!

- Advertisement -

 

ছবি: সংগৃহীত

জেল থেকে আসামিদের পালানোর বিভিন্ন ঘটনা আমরা সচরাচর শুনে ও দেখে থাকি। তবে সম্প্রতি চলন্ত পুলিশের ভ্যান থেকে হাতকরা পরিহিত এক আসামির পালানোর ঘটনা ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে ব্রাজিলে। খবর হিন্দুস্থান নিউজ হাবের।

খবরে বলা হয়, গত বছরের ২১ ডিসেম্বর দেশটির পারাইবার রাজ্যের আলাগোয়া নোভা পৌরসভায় ঘটেছে এমন ঘটনা। পুলিশের চোখ ফাঁকি দিয়ে চলন্ত পুলিশ ভ্যান থেকে পালিয়ে যায় হাতকরা পরা এক আসামি। ওই ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরালহগ নামে আইডি থেকে ইউটিউবে তা শেয়ার করা হয়েছে।

ভিডিওতে দেখা যায়, চলন্ত গাড়ি থেকে ওই হাতকরা পরা আসামি রাস্তায় লাফ দেয় এবং নিমিষেই পালিয়ে যায়। ‘চলন্ত পুলিশের গাড়ি থেকে আসামির পলায়ন’ শিরোনামের ওই ভিডিও প্রায় ৪০ হাজার বার দেখা হয়েছে।

এই ভিডিও দেখার পর এক ব্যবহারকারী লিখেছেন, তারা কি সত্যিই তাকে ভ্যানের পিছনে হাতকড়া পরিয়েছিল? তবে ওই আসামির এমন পলায়নকে এক ব্যবহারকারী প্রশংসাও করেছেন।
আরও পড়ুন: অনলাইনে লুডু খেলতে খেলতেই প্রেম, ভালোবাসার টানে পাকিস্তানের পথে বিবাহিতা নারী!

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ওই ব্যক্তি পুলিশের গাড়ির দরজা খুলতে সক্ষম হয় এবং পালিয়ে যায়। তিনি গাড়ি থেকে লাফ দিলে রাস্তার মাঝে ‘নত অবস্থায়’ পরেন এবং এরপর দ্রুত পালিয়ে যান। তবে চলন্ত গাড়ি থেকে ওই আসামি পালালেও পুলিশ তা টের পাননি। থানায় পৌঁছানোর পর পুলিশ দেখেন গাড়িতে ওই আসামি নেই।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles