21.7 C
Toronto
মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২

অন্তরঙ্গ ছবি ফাঁস, মুখ খুললেন জ্যাকলিন

- Advertisement -
বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ

২০০ কোটি টাকা আর্থিক তছরুপ মামলায় ইতিমধ্যেই নাম জড়িয়েছে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের। অভিযুক্ত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে ছিলেন বলে সূত্রের খবর। এই পরিস্থিতিতে ফের প্রকাশ্যে এসেছে সুকেশের সঙ্গে অভিনেত্রীর আরও একটি অন্তরঙ্গ ছবি। এরপরই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সিংহলী এই অভিনেত্রী।

জিনিউজ, সংবাদ প্রতিদিনসহ ভারতের একাধিক সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, এবার বিছানায় শোয়া অবস্থায় জ্যাকলিনের নাকে চুম্বন করছেন সুকেশ-এমন একটা ছবি প্রকাশ্যে এসেছে। ছবিতে অভিনেত্রীর গলায় স্পষ্ট একটি দাগ। যাকে নেটিজেনদের অনেকেই ‘লাভ বাইট’ বলে দাবি করছেন। এরপরই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী।

ইনস্টাগ্রামে জ্যাকলিন লিখেছেন, ‘এই দেশ এবং এখানকার মানুষ সর্বদা আমাকে ভালোবাসা দিয়েছেন। তালিকায় আমার মিডিয়ার বন্ধুরাও রয়েছেন। যাদের থেকে আমি অনেক কিছু শিখেছি। বর্তমানে আমি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আশা করব আমার বন্ধু এবং অনুরাগীরা পাশে থাকবেন। এই বিশ্বাস থেকেই আমার মিডিয়ার বন্ধুদের কাছে অনুরোধ করব, এমন কোনো ছবি ছড়াবেন না যা আমার ব্যক্তিগত জীবনকে আঘাত করে। আমার বিশ্বাস, ভালোবাসার মানুষের সঙ্গে আপনারা এটা করতে পারবেন না, আমার সঙ্গেও করতে পারবেন না। এইটুকু সহানুভূতি আশা করব। ধন্যবাদ’

প্রতিবেদনে বলা হয়েছে, ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় নাম জড়ানোয় দিল্লির রোহিণী জেলে বন্দি সুকেশ চন্দ্রশেখর। এরপরই তার সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আসে।

গত বছর জ্যাকলিনের সঙ্গে সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছিল। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর।

এদিকে, আর্থিক তছরুপ কাণ্ডে আগেই একাধিকবার জ্যাকলিন ফার্নান্দেজকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি। বর্তমানে তিনি দেশ ছেড়েও যেতে পারবেন না বলে জানা গেছে।

সূত্রের খবর, জেরার মুখে সুকেশ চন্দ্রশেখর নাকি নিজেও স্বীকার করেছেন বলিউড অভিনেত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা। যদিও তা অস্বীকার করেছে জ্যাকলিন।

সুকেশের দাবি, জ্যাকলিনকে সে মোট ৭ কোটি টাকার গয়না দিয়েছে। আমেরিকায় থাকেন অভিনেত্রীর বোন। তাকে প্রায় এক কোটি টাকা লোন অফার করার পাশাপাশি একটি বিএমডব্লিউ গাড়িও দিয়েছে। তার মাকে দিয়েছে একটি পোর্শে গাড়ি। অভিনেত্রীর পরিবারকে একটি দামি ইটালিয়ান গাড়ি দিয়েছে। জ্যাকলিনের পাশাপাশি অভিনেত্রী নোরা ফাতেহিকেও নাকি একাধিক দামী উপহার দিয়েছিলেন সুকেশ-এমনটাই প্রতিবেদনে জানানো হয়েছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles