26.6 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

চুমুর পর বিপাশাকে দেওয়া কথা রাখেননি রোনালদো!

চুমুর পর বিপাশাকে দেওয়া কথা রাখেননি রোনালদো! - the Bengali Times
ক্রিশ্চিয়ানো রোনালদো এবং বিপাশা বসু

ক্রিশ্চিয়ানো রোনালদো এবং বিপাশা বসু নিজ নিজ অঙ্গনে প্রতিষ্ঠিত দুই তারকার নাম। তবে বিশ্বজোড়া খ্যাতি আর জনপ্রিয়তার দিক দিয়ে সিআর সেভেনের চেয়ে অনেক পিছিয়ে বাঙালি অভিনেত্রী। ঘটনাক্রমে এই দুজনের একবার দেখা হয়েছিল। পর্তুগিজ মহাতারকা তখন ম্যানচেস্টার ইউনাইটেডে প্রথম দফায় খেলছেন। এক পার্টিতে তিনি বিপাশা বসুর ঠোঁটে প্রকাশ্যে চুমু খেয়েছিলেন। সেই ঘটনা ক্যামেরাবন্দি হয়ে বিশ্ব মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

২০০৭ সাল। তত দিনে রোনালদোর পায়ের জাদুতে মুগ্ধ সারা ফুটবলবিশ্ব। তারকা ফুটবলারদের তালিকায় তিনি তত দিনে নিজের নামটা লিখিয়ে ফেলেছেন। পাশাপাশি তাঁকে নিয়ে প্রেমের গুঞ্জনও কম ছিল না। ‘প্লেবয়’ হিসেবে রোনালদোর সেই ‘খ্যাতি’ এখনো আছে। অসংখ্য নারীর সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন। শোনা যায়, ওই সময় তাঁরা দুজন একটি ইভেন্টে গিয়েছিলেন এবং অনুষ্ঠানের পর পার্টিতে যোগ দেন। তারপর যেটা হয়েছিল, সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়তে খুব বেশি একটা সময় লাগেনি।

- Advertisement -

পর্তুগালের লিসবনে অনুষ্ঠিত সেই পার্টিতে ক্রিশ্চিয়ানো এবং বিপাশা একে অপরকে ঘনিষ্ঠভাবে চুমু খেয়েছেন। পরে অবশ্য বিপাশা নিজেও এই ঘটনার কথা স্বীকার করে বলেছিলেন, “ওর সঙ্গে দেখা করার পর মনে হয়েছিল যে আমার স্বপ্ন সার্থক হয়েছে। সেই অনুষ্ঠানের পর আমরা দুজনই ক্লাবে গিয়েছিলাম। অসাধারণ একটা অভিজ্ঞতা ছিল। তার মুখে ‘কিউট’ ডাক শুনে ভীষণ ভালো লেগেছিল। বর্তমানে আমরা দুজনে খুব ভালো বন্ধু। সে আমাকে কথা দিয়েছে, ওর সব ম্যাচে আমাকে আমন্ত্রণ জানাবে।”

পরে অবশ্য রোনালদো সেই কথা রাখেননি। তত দিনে বিপাশাও আরেক জনপ্রিয় বলিউড নায়ক জন আব্রাহামের সঙ্গে ডেট করতে শুরু করেছেন। শোনা যায়, এই ব্যাপারটাকে রোনালদো খুব একটা ভালো চোখে দেখেননি। সেই বিচ্ছেদের পর অসংখ্য নারীর সঙ্গে সম্পর্কে জড়ান রোনালদো। বর্তমানে তিনি বান্ধবী জর্জিনা রদ্রিগেজ এবং চার সন্তান নিয়ে সুখে সংসার করছেন। পেশাদার জীবনেও জুভেন্তাস থেকে ফিরে এসেছেন ম্যানচেস্টার ইউনাইটেডে।

- Advertisement -

Related Articles

Latest Articles