19.3 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

নতুন লুকে মেহজাবীন

- Advertisement -
নতুন লুকে মেহজাবীন - The Bengali Times
অভিনেত্রী মেহজাবীন চৌধুরী

ব্যতিক্রম সব চরিত্রে অভিনয় করে বরাবরই আলোচনায় থাকেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সামাজিক যোগাযোগমাধ্যমে তার লুক বরাবরই প্রশংসা কুড়ায়।
নতুন লুকে মেহজাবীন। ছবি: সংগৃহীত

আবারও ভিন্ন এক লুকে দেখা গেছে মেহজাবীনকে। পরনে সাদা শাড়িতে নীল স্ট্রাইপ। সঙ্গে সাদা ব্লাইজ। মলিন মুখে, পা গুটিয়ে বসে আছেন তিনি। দৃষ্টি অপলক। ছবিতে কারাগারে বসে থাকতে দেখা গেছে এ অভিনেত্রীকে।

ওটিটি প্ল্যাটফর্ম চরকির একটি সিরিজে অভিনয় করছেন মেহজাবীন। তারই লুক প্রকাশ হয়েছে। তবে কাজটি নিয়ে খুব বেশি তথ্য দেয়নি চরকি। প্রতিষ্ঠানটি থেকে পাঠানো বার্তায় বলা হয়েছে, কখন মেহ্জাবীনকে দেখা যাবে তা জানতে চোখ রাখুন চরকির পর্দায়।

কিছুদিন আগে আফরান নিশোর নতুন একটি লুক প্রকাশ হয়েছিল। শিহাব শাহীনের ‘সিন্ডিকেট’ সিরিজের লুক ছিল সেটি। প্রকাশের পর তাতে বেশ সাড়া দিয়েছেন নেটিজেনরা। নিশোর প্রশংসাও করেছেন অনেকে।

এদিকে নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে প্রেমের গুঞ্জনে কিছুদিন পর পর আলোচনায় আসেন মেহজাবীন। গত বছরের শেষেও খবরের শিরোনাম হয়েছেন তিনি। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তারা দুজনেই।

সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন মেহজাবীন চৌধুরী। ২০০৯ সাল থেকে নিয়মিত কাজ অভিনয় করছেন। মেহজাবীন অভিনীত প্রথম নাটক ‘তুমি থাকো সিন্ধুপারে’। এটি নির্মাণ করেছিলেন ইফতেখার আহমেদ ফাহমি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles