15.3 C
Toronto
বুধবার, মে ২৫, ২০২২

মধ্যরাতে কেক কাটলেন নুসরাত, ঠোট নিয়ে ট্রোল অনুরাগীদের

- Advertisement -

 

মধ্যরাতে কেক কাটলেন নুসরাত, ঠোট নিয়ে ট্রোল অনুরাগীদের - The Bengali Times
গত বছরটা বেশ আলোচনায় কেটেছেন টালিউড সুন্দরী নুসরাত জাহানের

গত বছরটা বেশ আলোচনায় কেটেছেন টালিউড সুন্দরী নুসরাত জাহানের। নিখিলের সঙ্গে বিয়ে-বিচ্ছেদ, যশের সঙ্গে সম্পর্ক ও সন্তান জন্ম এবং সন্তানের বাবার নাম প্রকাশ না করা নিয়ে পুরো বছরই চর্চায় ছিলেন তিনি।

- Advertisement -

নতুন বছরেও শুরুটাও শুরু হয়েছে তাকে নিয়ে চর্চা। আজ এ নায়িকার জন্মদিন। বয়স ৩২ হলো তার। জন্মদিন উপলক্ষে মাঝরাত থেকেই শুরু হয়েছে উদযাপন।

জন্মদিনের প্রথম প্রহরেই নুসরাতের জন্য এসেছিল সাদা রঙের টু টায়ার কেক। তাতে লেখা ‘হ্যাপি হার্থ ডে নয়না’। আর কেকের গায়ে একটা ছোট্ট পরী। যার কোলে শুয়ে আছে এক সদ্যোজাত।

নুসরাতকে পরিবার নয়না নামেই ডাকে। এদিন বিনা মেকআপেই দেখা মিলল ঈশানের মায়ের। গালে হাত দিয়ো পোজ দিয়েছেন।

মাঝরাতে কেক কাটার সেই ছবি ইনস্টাগ্রামে দিয়েও ট্রোলের শিকার হয়েছেন তিনি। অনেকেই তার ঠোট নিয়ে ট্রোল করেছেন। করেছেন অশালীন মন্তব্যও।

এদিকে নুসরাতকে জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানান যশও। মধ্যরাতেই বউকে বার্থ ডে উইশ করেন তিনি। গোয়ায় তোলা একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন যশ।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নুসরত জানিয়েছেন, এবারের জন্মদিনের উপহার তিনি আগেই পেয়ে গিয়েছেন। আর যা তার কাছে সবচেয়ে সেরা। সেটা হল ছেলে ঈশান।

নুসরতকে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, তনুশ্রী, ঋতাভরী, শ্রাবন্তীরা। এমনকী, প্রিয় ‘বোনুয়া’কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন করোনা আক্রান্ত মিমি চক্রবর্তীও। ইনস্টা স্টোরিতে তাদের একসাথে কাটানো নানা মুহূর্তের ছবি দিয়ে লিখেছেন, ‘ভরে ভরে আনন্দ পাঠালাম। হ্যাপি বার্থ ডে।’

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles